স্যামসাং জেড১-এ ভ্যালু ব্যাক অফার

টাইজেন অপারেটিং সিস্টেমভিত্তিক প্রথম ফোন স্যামসাং জেড১-এর মূল্য আগের মতোই ৬,৯০০ টাকা হলেও গ্রামীণফোন সঙ্গে দিচ্ছে তিন হাজার টাকার একটি ফ্রি প্যাকেজ।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2015, 02:38 PM
Updated : 17 April 2015, 02:38 PM

এক বিজ্ঞপ্তিতে স্যামসাং জানায়, অফারের আওতায় স্যামসাং জেড১ কিনলে গ্রাহকরা  গ্রামীণফোন নেটওয়ার্কে তিন মাসের জন্য ১,২০০ মিনিট টকটাইম এবং থ্রিজি ইন্টারনেটে সংযুক্ত থাকার জন্য ৬ গিগাবাইট ডেটা প্যাকেজ বিনামূল্যে পাবেন। প্যাকেজের মেয়াদ ৩০ দিন।

অফার সম্পর্কে স্যামসাং বাংলাদেশ-এর হেড অফ মোবাইল হাসান মেহদী বলেন, “আমাদের বিশ্বাস, গ্রামীণফোনের গ্রাহকরা এই অফারের মাধ্যমে পাবেন একটি সম্পূর্ণ মোবাইল অভিজ্ঞতা।”

গ্রামীণফোনের হেড অফ প্রডাক্টস হাসিবুল হক বলেন, “স্যামসাংয়ের এই উদ্যোগটি এন্ট্রি লেভেল মোবাইল ব্যবহারকারীদের ইন্টারনেট ব্যবহারের সুযোগ আরও বৃদ্ধি করবে।”

১.২ গিগাহার্টজ ডুয়াল কোর প্রসেসর এবং ৭৬৮ মেগাবাইট র‌্যাম সম্বলিত স্যামসাং জেড১ ফোনটিতে রয়েছে ৪ ইঞ্চি ডব্লিউভিজিএ পিএলএস স্ক্রিন এবং ৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। সর্বোচ্চ ৬৪ গিগাবাইট পর্যন্ত ক্ষমতার মাইক্রো এসডি কার্ড এই ফোনের সঙ্গে ব্যবহার করা সম্ভব।

বাংলাদেশে স্যামসাং জেড১-এর মূল্য ৬,৯০০ টাকা। এপ্রিল ১৬, ২০১৫ তারিখ থেকে শুরু হওয়া এই অফারের আওতায় ফোনটি পাওয়া যাবে সাদা, কালো ও লাল রঙে।