এখানেই ডটকমে কোরবানির পশু

ঈদুল আজহা উপলক্ষে শ্রেণীবদ্ধ বিজ্ঞাপনের ওয়েবসাইট এখানেই ডটকমে বিক্রি হচ্ছে কোরবানির পশু। সাইট থেকেই ক্রেতারা জেনে নিতে পারছেন কোরবানির পশুর দরদাম এবং ওজনের মতো বিভিন্ন তথ্য।

আব্দুল্লাহ জায়েদবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2014, 01:43 PM
Updated : 1 Oct 2014, 01:43 PM

এক বিজ্ঞপ্তিতে এখানেই ডটকম জানিয়েছে, প্রতি মিনিটে অন্তত তিনটি নতুন কোরবানির পশুর বিজ্ঞাপন যোগ হচ্ছে সাইটে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত সাইটটিতে কোরবানির পশুর ৮ হাজার বিজ্ঞাপন পোস্ট করা হয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

ঢাকা বিভাগ থেকেই সবচেয়ে বেশি বিজ্ঞাপন আসছে। শ্রেণীবদ্ধ বিজ্ঞাপনের সাইটটিতে বিজ্ঞাপন দিতে বিক্রেতাদের সাহায্য করতে দেশের বিভিন্ন অঞ্চলের কোরবানির পশুর হাটে এখানেই ডটকমের কর্মীরা কাজ করছে বলে বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

রাজধানীর গাবতলী, আফতাবনগর, শাহজাহানপুর, আগারগাঁও, শনির আখরা, ধূপখোলা, দয়াগঞ্জ, ফতুল্লা, নয়াবাজার, গোপীবাগ, উত্তরা, মতিঝিল, যাত্রাবাড়ীর পশুর হাটে এখানেই ডটকমের কর্মীরা ক্যামেরা এবং ল্যাপটপ নিয়ে বিক্রেতাদের সাহায্য করছেন।

বিজ্ঞাপন দেখে পছন্দ হলে ক্ষেত্রবিশেষে মোবাইল ফোনেই ক্রেতারা কোরবানির পশু কেনার কাজ সেরে নিচ্ছেন, এবং বিক্রেতা নিজেই পশু ক্রেতার কাছে পৌঁছে দিচ্ছেন বলে জানিয়েছে এখানেই ডটকম।     

একই সেবা পাচ্ছেন চট্রগ্রাম সহ দেশের বিভিন্ন অঞ্চলের ক্রেতা ও বিক্রেতারা। “কোরবানির পশু কেনার ক্ষেত্রে ক্রেতাদের কষ্ট দূর করতে এখানেই ডটকম এ উদ্যোগ নিয়েছে” বলে জানিয়েছেন এখানেই ডটকমের কনটেন্ট ম্যানেজার শামীম আরা।