সিমফনির নতুন অফার

১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে মোবাইল ফোন নির্মাতা সিমফনির নতুন অফার। এই অফারে সদ্য কেনা সিমফনি হ্যান্ডসেটের IMEI নাম্বার এসএমএস করে ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকেট জিততে পারবেন ক্রেতারা।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Sept 2014, 02:08 PM
Updated : 20 Sept 2014, 10:40 AM

এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিমফনি ব্র্যান্ডের মূল প্রতিষ্ঠান এডিসন গ্রুপ জানিয়েছে,  ‘সিম্ফনি প্রতিদিন, ব্যাংকক জিতে নিন’-শিরোনামের ওই অফারে অংশ নিতে সদ্য কেনা সিমফনি হ্যান্ডসেটের IMEI নাম্বার এসএমএস করতে হবে ৩৬৯০ নাম্বারে (SYMP স্পেস IMEI নাম্বার সেন্ড ৩৬৯০)। IMEI নাম্বার জেনে নেওয়া যাবে *#06# নাম্বার ডায়াল করে।

তবে একটি হ্যান্ডসেটের IMEI নাম্বার একাধিকবার SMS করা যাবে না এবং পুরানো   হ্যান্ডসেটের IMEI নাম্বার এসএমএস করলে সেটা গ্রহনযোগ্য হবে না বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

প্রতিদিন প্রাপ্ত IMEI নাম্বারগুলো থেকে একটি নাম্বারকে লটারির মাধ্যমে বিজয়ী নির্বাচন করা হবে । বিজয়ীকে ০৯৬৬৬৭৭৭০০৭ নাম্বার থেকে ফোন করে পুরস্কার প্রাপ্তির বিষয়ে জানানো হবে এবং পরবর্তী নির্দেশনা দেওয়া হবে ।   

সিমফনির সংবাদ বিজ্ঞপ্তি অনুযায়ী, শুক্রবার এবং সরকারী ছুটি ছাড়া প্রতিদিন সকাল ৮ টা থেকে রাত ১০টা পর্যন্ত  ১৬২৭২ (মোবাইল থেকে) অথবা ০৯৬৬৬৭০০৬৬৬ নাম্বারে ফোন করে আগ্রহীরা এ অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন।

৩১ অক্টোবর ২০১৪ পর্যন্ত এই অফার চলবে বলে জানানো হয়েছে সিমফনির বিজ্ঞপ্তিতে।