১৯-২০ সেপ্টেম্বর ডেল কার্নিভাল

প্রযুক্তিপণ্য নির্মাতা ডেলের আয়োজনে ১৯ সেপ্টেম্বর থেকে ঢাকায় শুরু হচ্ছে ‘ডেল কার্নিভাল ২০১৪’। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত দুই দিনের এই কার্নিভালে কম্পিউটার, নোটবুক ও মনিটরসহ নিজেদের বিভিন্ন প্রযুক্তিপণ্য নিয়ে হাজির হবে প্রতিষ্ঠানটি।

প্রযুক্তি ডেস্ক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Sept 2014, 12:16 PM
Updated : 16 Sept 2014, 12:16 PM

সোমবার এক সংবাদ সম্মেলনে ‘ডেল কার্নিভাল ২০১৪’ সম্পর্কে বিস্তারিত জানান ডেল বাংলাদেশের ভারপ্রাপ্ত কান্ট্রি ম্যানেজার মো. আতিকুর রহমান।

কার্নিভালে ডেলের তৈরি প্রযুক্তিপণ্যের ক্রেতারা সব পণ্যে বিশেষ মূল্যছাড় পাবেন বলে  জানিয়েছে ডেল বাংলাদেশ। এছাড়াও থাকবে বিনামূল্যে সার্ভিসিং সুবিধা। ব্যবহারকারীদের সমস্যার সমাধান দিতে বিশেষজ্ঞ প্রকৌশলীরাও সেখানে থাকবেন বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

কার্নিভাল উপলক্ষে ফেইসবুকে কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে ডেল। বিজয়ীরা পাবেন ডেলের নোটবুকসহ বিভিন্ন পুরস্কার। এছাড়াও র‌্যাফল ড্র’র মাধ্যমেও ডেস্কটপ, নোটবুকসহ বিভিন্ন পুরস্কার জিততে পারবেন ক্রেতারা।

১৯ সেপ্টেম্বর সকাল ১১টায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের এ কার্নিভাল উদ্বোধনের কথা রয়েছে। কোনো প্রবেশ ফি নেই কার্নিভালে। ১৯ ও ২০ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এ আয়োজন।