কিউএলইডি গেমিং মনিটর আনলো স্যামসাং

দেশের বাজারে প্রথম কিউএলইডি গেমিং মনিটর এনেছে স্যামসাং। ১,৮০০আর ব্যাসার্ধ নিয়ে এটি বিশ্বের ‘সবচেয়ে বেশি’ কার্ভড মনিটর, ফলে গেইমাররা এতে আরও আরামদায়ক গেইমিং অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন বলে দাবী করেছে প্রতিষ্ঠানটি।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 July 2017, 11:42 AM
Updated : 18 July 2017, 11:42 AM

এই কিউএলইডি গেইমিং মনিটরে রয়েছে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেইট এবং ১ এমএস রেসপন্ড টাইম-এর মতো ফিচার। মনিটরটি স্যামসাং অনুমোদিত ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস লিমিটেড-এর মাধ্যমে ঢাকায় উদ্বোধন করা হয়।

মনিটরটি উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন, হেড অফ কনজিউমার ইলেকট্র্রনিক্স ফিরোজ মোহাম্মদ, মনিটর বিজনেসের লিড বদিউজ্জামান অপু এবং স্মার্ট টেকনোলজির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম।

উদ্বোধন অনুষ্ঠানে স্যামসাং স্যাংওয়ান ইউন বলেন, “একটি গেইম-এর প্রতিটি ক্ষুদ্র অংশের অভিজ্ঞতা অর্জনের জন্য গেইমাররা মনিটরে আরও উন্নত প্রযুক্তি প্রত্যাশা করেন।”

“আমি নিশ্চিত যে, এটি গেইমিং জগতে একটি নতুন ধারা স্থাপন করবে।”

এই দুটি মডেলের কিউএলইডি গেমিং মনিটর স্যামসাং অনুমোদিত স্মার্ট টেকনোলজিস লিমিটেডের সব শোরুম এবং এর ডিলারদের কাছে দুটি সাইজে পাওয়া যাচ্ছে। স্যামসাং কিউএলইডি মনিটর দুটির মূল্য যথাক্রমে ৩৮,৫০০ টাকা এবং ৪৯,৫০০ টাকায়। তিনটি সাইজের দুটি ‘এক্সক্লুসিভ’ মডেলের মনিটর খুব শীঘ্রই বাংলাদেশে পাওয়া যাবে।