বাজারে এল উই-এর 'মডেল এ১'

'মডেল এ১' নামে নতুন স্মার্টফোন এনেছে উই। সঙ্গে থাকছে মোবাইল অপারেটর এয়ারটেলের ঈদ প্যাকেজ বান্ডল। এ বিষয়ে দুটি প্রতিষ্ঠানের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2016, 04:53 PM
Updated : 28 June 2016, 04:53 PM

উই স্মার্টফোনের নির্মাতা প্রতিষ্ঠান আমরা কোম্পানিজ-এর কার্যালয়ে এয়ারটেল বাংলাদেশের প্রধান অর্থ কর্মকর্তা ইন্দ্রদীপ মজুমদার, এয়ারটেল বাংলাদেশের বিপনণ প্রধান সত্যজিৎ ভি পি বালেকুন্দ্রি, উই-এর প্রধান নির্বাহী কর্মকর্তা ইন্তেখাব মাহমুদ, উই-এর প্রধান পরিচালন কর্মকর্তা মোরশেদ আলম এবং উই-এর ব্র্যান্ড ও যোগাযোগবিষয়ক প্রধান মুন্তাসির আহমেদ-এর উপস্থিতিতে এই ঈদ বান্ডল অফার নিশ্চিৎ করা হয়।

অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপচালিত নতুন উই এ১-এর সঙ্গে ক্রেতারা বিনামূল্যে পাবেন ১৮৯৪ টাকার এয়ারটেল বান্ডল, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম-কে পাঠানো এক বিবৃতিতে জানিয়েছে উই।

নতুন মডেল এ১ ছাড়াও বাজারে উই-এর চলতি মডেল এল১, আর১, বি১ এবং ভি১-এর সঙ্গে ক্রেতারা বিনামূল্যে যথাক্রমে পাবেন ২৮৬০ টাকা, ৩৮২৬ টাকা, ৫৩৫৬ টাকা এবং ৬১২২ টাকা মূল্যের এয়ারটেল প্যাকেজ বান্ডল অফার। এছাড়া উই এক্স১-এর সঙ্গে বিনামূল্যে পাওয়া যাবে একটি ব্লুটুথ হেডফোন।

বান্ডল অফার সম্পর্কে ইন্দ্রদীপ মজুমদার বলেন, “স্মার্টফোনের স্মার্ট ব্যবহার নিশ্চিৎ করতেই আমাদের এই প্রচেষ্টা। উই স্মার্ট সলিউশনস-এর নতুন একটি মডেলসহ আরও বেশ কয়েকটি মডেলে আমরা এয়ারটেল বান্ডল অফার চালু করতে যাচ্ছি। সবার কাছে এয়ারটেলের দ্রুতগতির ইন্টারনেট পৌঁছে দেয়াও আমাদের উদ্দেশ্য।”

এছাড়া ইন্তেখাব মাহমুদ বলেন, “সারাদেশে আমাদের উই ওয়াইফাই এখন ৬০০টিরও বেশি জায়গায় পৌঁছে গিয়েছে। পাশাপাশি থাকছে উই ক্লাউড।” 

এয়ারটেল ঈদ বান্ডল অফার উপভোগ করতে ক্রেতাকে স্মার্টসলিউশনস ক্রয়ের পর এয়ারটেল সিম প্রবেশ করাতে হবে। নতুন বা পুরাতন সব এয়ারটেল সিমের জন্য এ অফার প্রযোজ্য। সিম প্রবেশের ২৪ ঘন্টার মধ্যেই নির্দিষ্ট অফার চালু হয়ে যাবে।

উই এ১ স্মার্টসলিউশনসের দাম রাখা হয়েছে ২৭৯০ টাকা। স্বল্প বাজেটের বেসিক অ্যান্ড্রয়েড স্মার্টসলিউশনস হিসেবেই বাজারে ছাড়া হয়েছে এই মডেলটি।