আজকের ডিল-এ ইনোটেক-এর বিনিয়োগ

সিলিকন ভ্যালিভিত্তিক ভেঞ্চার ক্যাপিটাল কোম্পানি 'ফেনক্স'-এর মাধ্যমে দেশিয় ই-কমার্স মার্কেটপ্লেইস আজকের ডিল ডটকম-এ বিনিয়োগ করেছে জাপানি প্রযুক্তি প্রতিষ্ঠান 'ইনোটেক কর্পোরেশন'।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 June 2016, 02:55 PM
Updated : 27 June 2016, 02:55 PM

২৭ জুন স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠানিকভাবে এই বিনিয়োগের কথা যৌথভাবে ঘোষণা করে আজকের ডিল ও ফেনক্স। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আজকের ডিল-এর সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী ফাহিম মাশরুর এবং ফেনক্স-এর জেনারেল পার্টনার শামীম আহসান, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম-কে পাঠানো এক বার্তায় আজকের ডিল এ খবর জানায়।

এ ছাড়াও উপস্থিত ছিলেন বিনিয়োগকারী প্রতিষ্ঠান 'ইনোটেক কর্পোরেশন'-এর প্রধান নির্বাহী তোশিকো অনু এবং ফেনক্স-এর আরও একজন পার্টনার আবুল নুরুজ্জামান।

অনুষ্ঠানে ফাহিম মাশরুর এই বিনিয়োগ সম্পর্কে বলেন, "এই বিনিয়োগ স্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান হিসাবে আজকের ডিল-এর বর্তমান সাফল্য ও সক্ষমতা, এবং ভবিষ্যতের সম্ভাবনার বিষয়ে আন্তর্জাতিক বিনিয়োগকারীদের আস্থার বহিঃপ্রকাশ"। তিনি জানান, এই মার্কেটপ্লেইস প্লাটফর্মটির সেবা ক্রেতাদের ও বিক্রেতাদের জন্য আরও উন্নত পর্যায়ে নিয়ে যেতে এই বিনিয়োগ ব্যবহার করা হবে।

ফেনক্স-এর জেনারেল পার্টনার শামীম আহসান বলেন, "দেশের তথ্য ফেনক্স প্রতিজ্ঞাবদ্ধ। ফেনক্স-এর তত্ত্বাবধায়নে ভবিষ্যতে এমন আরও বিনিয়োগ বাংলাদেশের ইন্টারনেট ও প্রযুক্তি প্রতিষ্ঠানগুলোতে হবে"।