গ্যালাক্সি এ৭-এ নতুন অফার আনল স্যামসাং

স্যামসাং মোবাইল বাংলাদেশ সম্প্রতি গ্রাহকদের জন্য গ্যালাক্সি এ৭ ২০১৬ সংস্করণের হ্যান্ডসেটে ঘোষণা করেছে 'এক্সক্লুসিভ অফার'। এই অফারে গ্রাহকরা হ্যান্ডসেটটি কিনলেই উপভোগ করতে পারবেন নিশ্চিত ৫,০০০ টাকা থেকে সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 May 2016, 03:56 PM
Updated : 31 May 2016, 03:56 PM

এই অফার শুধু অনুমোদিত স্যামসাং স্টোর থেকে কেনা গ্যালাক্সি এ৭ হ্যান্ডসেটগুলোতে প্রযোজ্য, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম-কে পাঠানো এক বার্তায় জানিয়েছে প্রতিষ্ঠানটি।

ধাতব এবং গ্লাসের সঙ্গে মাত্র ২.৭ মিলিমিটার বেজেলের সমন্বয়ে প্রস্তুতকৃত ডিভাইসটি দিয়ে ফ্যাশন সচেতন মানুষরা এখন থেকে 'নিজস্ব ব্যক্তিত্ব তুলে ধরতে পারবেন' বলে দাবি নির্মাতাদের। ৭.৩ মিলিমিটার পুরু এ৭ ডিভাইসটিতে রয়েছে ৫.৫ ইঞ্চি ডিসপ্লে। ৩,৩০০ মিলি অ্যাম্পিয়ার-আওয়ার ব্যাটারির সঙ্গে এতে রয়েছে স্মার্ট ম্যানেজার এবং দ্রুত চার্জিং সুবিধা।

হ্যান্ডসেটটির এফ১.৯ অ্যাপারচার সমৃদ্ধ ১৩ মেগাপিক্সেল পিছনের এবং ৫ মেগাপিক্সেল সামনের ক্যামেরা কম আলোতে উচ্চমানসম্পন্ন ছবি তুলতে সক্ষম। এ ডিভাইসটির ক্যামেরায় আরও রয়েছে ওয়াইড সেলফি, পাম সেলফি, ওআইএস এবং বিউটিফাইং ইফেক্ট।

এই ২০১৬ সংস্করণের এ৭ হ্যান্ডসেটটি ৪৪,৯০০ টাকা মূল্যে বাজারে এখন কালো এবং সোনালী রঙে পাওয়া যাচ্ছে। স্যামসাংয়ের অনুমোদিত স্টোরগুলো থেকে ছয়টি সহজ কিস্তিতে ডিভাইসগুলো কেনার সুবিধা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।