বিক্রয় ডট কম-এ মেম্বারশিপ সেবা চালু

ব্যবসায়ের জন্য বাংলাদেশি ই-কমার্স প্রতিষ্ঠান বিক্রয় ডট কম-এর মেম্বারশিপ সেবা চালু করা হয়েছে।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 May 2016, 12:03 PM
Updated : 3 May 2016, 12:03 PM

বিক্রয় ডট কম-এর উদ্বোধন হওয়া এই নতুন সেবাটি ইউনিক ইউআরএল-এর মাধ্যমে 'খুব অল্প' খরচে বিভিন্ন পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দিতে একটি অনলাইন শপ হিসেবে কাজ করবে, সোমবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটি এমনটাই জানিয়েছে। এই সেবাটি মোবাইল ফোন স্টোর, ফার্নিচার স্টোর, প্রোপার্টি ডেভেলপার বা কার অ্যান্ড মটরসাইকেল শোরুমগুলোসহ বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠানকে অনলাইনে ব্যবসায়িক কার্যক্রম চালাতে সাহায্য করবে। এমনকি বিভিন্ন কোম্পানিতে চাকরি প্রার্থীরাও বিক্রয় ডম কম-এর মেম্বারশিপ সেবা উপভোগ করতে পারবেন।

এই সেবা উদ্বোধন করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি মেম্বারশিপ সেবা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, "দেশে একটি বড় অংশের মধ্যম শ্রেণির গ্রাহক তৈরি হয়েছে এবং ই-কমার্সের মাধ্যমেই কেবল তাদের চাহিদা পূরণ করা সম্ভব। বিক্রয় ডট কম অনলাইনে কেনা-বেচার একটি প্ল্যাটফর্ম তৈরি করে গ্রাহকদের সেই চাহিদা পূরণ করে যাচ্ছে এবং তাদের এইসব কর্মকাণ্ড ডিজিটাল বাংলাদেশ গড়ার দীর্ঘ প্রত্যাশা পূরণে এগিয়ে আসছে।”

বিক্রয় ডট কম-এর বিপণন পরিচালক মিশা আলী বলেন, “দেশব্যাপী ঢাকা, সিলেট, খুলনা এবং চট্টগ্রামে বিক্রয় ডট কম এই দারুণ মেম্বারশিপ সেবা নিয়ে এসেছে। এই মেম্বারশিপ সেবাটি ব্যবসায়ীদের নানাবিধ সুবিধা দেবে। এতে তারা তাদের বিজ্ঞাপনগুলো নিয়ন্ত্রণ করতে পারবেন, আরও অধিক বিজ্ঞাপন যোগ করতে পারবেন এবং এর মাধ্যমে তারা তাদের গ্রাহকদের কাছে আরও বেশি পৌঁছাতে পারবেন এবং বিক্রি বাড়াতে পারবেন।"

"ডিসেম্বর থেকে শুরু হওয়া আমাদের এই সেবাটি দেশব্যাপি ১,৫০০ এরও বেশি ব্যবসায় প্রতিষ্ঠানকে সেবা দিচ্ছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- সিটি ব্যাংক, চট্টগ্রামের বিসমিল্লাহ কারস এবং খুলনার গুলজান সিটি”, বলেন মিশা।