২০১৬-তে আসছে না নতুন ‘অ্যাসাসিনস ক্রিড’

অ্যাকশন-অ্যাডভেঞ্চার ভিডিও গেইম সিরিজ ‘অ্যাসাসিনস ক্রিড’-এর নতুন গেইম চলতি বছরে বাজারে আসবে না বলে নিশ্চিত করেছে এর প্রকাশক ইউবিসফট।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Feb 2016, 05:06 PM
Updated : 12 Feb 2016, 05:06 PM

ইউবিসফট চলতি বছরে সিরিজের নতুন কোনো গেইম না বানিয়ে বরং ব্র্যান্ড হিসেবে অ্যাসাসিনস ক্রিড নতুন করে সাজানোর লক্ষ্য নিয়ে কাজ করছে বলে এক বিবৃতিতে জানিয়েছেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী ইভস গিলেমোট।

“এ বছর আমরা একটা ধাপ পিছিয়ে যাচ্ছি। অ্যাসাসিনস ক্রিড ফ্র্যাঞ্চাইজ নিয়ে আমরা নতুন করে ভাববো। তাই ২০১৬ সালে নতুন কোনো অ্যাসাসিনস ক্রিড না বানানোর সিদ্ধান্ত নিয়েছি আমরা।”

“অ্যাসাসিনস ক্রিড ইউনিটির পর থেকে ক্রেতাদের প্রতিক্রিয়া থেকে অনেক কিছু শিখেছি আমরা। ডেভেলপমেন্ট প্রক্রিয়া আপডেট করেছি আমরা এবং অ্যাসাসিনস ক্রিডকে একটি ওপেন-ওয়ার্ল্ড ফ্র্যাঞ্চাইজে পরিণত করতে চাই আমরা।”--যোগ করেন তিনি।

পাশাপাশি মাঝের একটা বছরের মধ্যে অ্যাসাসিনস ক্রিডের জন্য বাজারের সেরা প্রযুক্তিগুলোর সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করা সম্ভব হবে বলেও মন্তব্য করেন তিনি।

অন্যদিকে এর মাধ্যমে ইউবিসফট এখন থেকে দুই বছরে একটি করে অ্যাসাসিনস ক্রিড গেইম উন্মোচন করবে বলে যে গুঞ্জন শোনা যাচ্ছিল তার সত্যতা প্রমাণিত হল বলে মন্তব্য করেছে গেইমিংবিষয়ক সাইট গেইমস্পট ডটকম।