এখানেই ডটকম-এর ‘হাট অন হুইলস’

ঈদ উল আযহা উপলক্ষে ‘হাট অন হুইলস’ নামের নতুন উদ্যোগ নিয়েছে ক্লাসিফাইড বিজ্ঞাপনের সাইট এখানেই ডটকম। উদ্যোগের অংশ হিসেবে এখানেই ডটকমের একটি ভ্যান প্রতিদিন সকাল-বিকাল দুই শিফটে ঢাকার বিভিন্ন হাট ঘুরে সেখানে বিক্রির জন্য আনা গরুরর তথ্য এখানেই-এর ওয়েবসাইটে আপলোড করেছে।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Sept 2015, 10:20 AM
Updated : 24 Sept 2015, 10:20 AM

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এখানেই ডটকম জানিয়েছে, প্রায় ৪০ হাজার কোরবানির গরুর তথ্য আপলোড করা হয়েছে প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে। সাইটটি থেকে গরুর মালিকের নম্বর নিয়ে গ্রাহকরা তাদের সঙ্গে কথা বলতে পারছেন। পরে হাটে গিয়ে গ্রাহক গরুর মালিকের সাথে দামাদামি করে গরুটি কিনে নিতে পারবেন।

ঈদ উপলক্ষ্যে এখানেই ডট কমের চার সদস্যের দুটি দল প্রতিদিন একটি করে হাট ঘুরে দেখছে এবং হাটে আনা গরুগুলোর সব তথ্য (ওজন, রং, দাম, মালিকের সাথে যোগাযোগের সব তথ্য) এখানেই ডট কমের ওয়েবসাইটে আপলোড করছে।

এছাড়াও নির্ধারিত দিনে ট্যাব ও এলইডি স্ক্রিন সম্বলিত একটি তথ্যকেন্দ্র আলাদাভাবে প্রতিটি হাটের গেটের সামনে থাকবে। হাটে গরু কিনতে আসা গ্রাহকরা ট্যাবের মাধ্যমে ব্রাউজ করে দেখতে পারবেন এবং কোনো প্রশ্ন থাকলে সেটাও করতে পারবেন। চাইলে সরাসরি গরু বিক্রেতার সাথে কথা বলতে পারবেন ক্রেতা।