দেশের বাজারে এল হেলিও এস১

দেশের বাজারে উন্মোচন হলো হেলিও এস১ । যমুনা ফিউচার পার্কের গ্রামীণফোন সেন্টার এ আয়োজিত এক সংবাদ সম্মেলনে হ্যান্ডসেটটি উন্মোচন করা হয় বলে নির্মাতা প্রতিষ্ঠান এডিসন গ্রুপ এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 August 2015, 01:15 PM
Updated : 26 August 2015, 01:15 PM

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এডিসন গ্রুপ এর হেড অব মার্কেটিং, আশরাফুল হক জানান, বাজার গবেষণা ও ক্রেতা চাহিদার উপর ভিত্তি করে এই সেটটির জন্য একটি প্রি বুকিং অফার দেয়া হয়েছিল যা তার ভাষায় ‘আশাতীত জনপ্রিয়তা’ অর্জন করে।

৪জি সাপোর্টেড এবং ৬৪ বিট প্রসেসর এর এই হ্যান্ডসেটটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ ওএস, ৫ ইঞ্চি এমোলেড এইচডি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, হাইব্রিড ডুয়াল সিম, ২৪০০ মিলি অ্যাম্পিয়ার লিথিয়াম পলিমার ব্যাটারি। হ্যান্ডসেটটির উভয় পাশেই ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ৩। ৬.৯৫ মিমি. ফোনটির বাজার দর রাখা হয়েছে ১৭,৯৯০ টাকা।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন এডিসন গ্রুপ এর সিনিয়র ডিরেক্টর রেজোয়ানুল হক ও গ্রামীণফোনের ডেপুটি ডিরেক্টর, মার্কেটিং, সৈয়দ তাহমিদ আজিজুল হক, হেড অফ ডিজিটাল ও ডিভাইস সাব্বির হোসাইন, এবং হেড অফ ডিভাইস সরদার শওকত আলী।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৪জি সেটটির সঙ্গে থাকবে গ্রামীণফোনের ডেটা অফার। হ্যান্ডসেটটিতে গ্রামীণফোনের যে কোনো প্রি-পেইড অথবা পোস্টপেইড কাস্টমার সিম ট্যাগ করার সঙ্গে সঙ্গেই গ্রাহক পাবেন ৫০০ এম বি ফ্রি ডেটা। পরবর্তীতে গ্রাহক আরও ৫০০ এম বি ডেটা ৯৯ টাকায় এবং ৪ জিবি ডাটা পাবেন ৩৫০ টাকায়।