প্যান্টের ভিতর প্লেস্টেশন ৪!

প্যান্টের ভিতরে লুকিয়ে নিয়ে প্লেস্টেশন ৪ গেইমিং কনসোল চুরি করার চেষ্টা করে ধরা পরেছেন এক মার্কিন নাগরিক! যুক্তরাষ্ট্রের পোর্ট সেইন্ট লুইসে অবস্থিত ওয়ালমার্ট স্টোর থেকে প্যান্টের ভিতর ঢুকিয়ে প্লেস্টেশন ৪ চুরির চেষ্টা করে গ্রেপ্তার হয়েছেন ক্রিস্টোফার কাল্ডওয়েল নামের ৩৬ বছর বয়সী ওই ব্যক্তি।

ফুয়াদ তানভীর অমিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 August 2015, 10:41 AM
Updated : 23 August 2015, 10:41 AM

প্লেস্টেশন ৪-এর আকার সম্পর্কে যাদের ধারণা আছে, তারা জানেন যে প্যান্টের ভিতরে ওই মাপের একটি ডিভাইস নিয়ে পার হওয়া মোটেও সহজ ব্যাপার নয়। বক্স ছাড়া গেইমিং কনসোলটির আকার ২.০৯ ইঞ্চি বাই ১০.৮৩ ইঞ্চি বাই ১২.০১ ইঞ্চি। ওজন ৬ পাউন্ড। আর ওই পুরো কনসোলটি প্যান্টের ভেতর লুকিয়ে ফেলেছিলেন কাল্ডওয়েল।

প্রযুক্তি বিষয়কসাইট সিনেট জানিয়েছে, কাল্ডওয়েল শুধু প্লেস্টেশন ৪ নিয়েই সন্তুষ্ট ছিলেন না। গেইমিং কনসোলটির সঙ্গে এর আনুসাঙ্গিক অ্যাক্সেসরিজও প্যান্টের ভিতর লুকিয়ে চুরি করার চেষ্টা করেন তিনি।

এই ‘অসাধ্য সাধন’ করার জন্য কাল্ডওয়েল ঢিলেঢালা প্যান্ট পরেছিলেন। পোর্ট সেইন্ট লুইস পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারের সময় তার পরনে ছিল সাদা শার্ট, নীল প্যান্ট আর সবুজ হ্যাট। প্যান্টের ভিতর লুকানোর আগে প্লেস্টেশন ৪-এর বক্স খুলে ফেলেছিলেন তিনি।

ধরা পরার পর চুরি করা কনসোল আর অ্যাক্সেসরিজের দাম পরিশোধ করতে পারেননি কাল্ডওয়েল। ফলে এখন তার ‘জেল খেটেই’ দাম পরিশোধ করতে হতে পারে বলে জানিয়েছে সিনেট।