বড় পরিসরে স্মার্টফোন ও ট্যাব মেলা

অতীতের তুলনায় বড় পরিসরে অনুষ্ঠিত হবে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৫’। ১৩ থেকে ১৫ আগস্ট রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে এই মেলা।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 July 2015, 05:42 AM
Updated : 30 July 2015, 05:42 AM

আয়োজক এক্সপো মেকার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এটা চতুর্থ প্রদর্শনী। স্যামসাং, সিমফনি, স্টাইলাস, গোল্ডবার্গ, জেডটিই, অপ্পো, এলিট, আসুস, লেনোভো, মাইসেল, টুইনমস, প্রেস্টিজিও, জিওনি, এইচটিএস, এডেটা, এইচপিএস, আর এন, গ্যাজেট গ্যাং সেভেন, মিউজু, আইনল, ডিএক্স জেনারেশন প্রভূতি ব্র্যান্ড এবারের এক্সপোতে অংশ নিচ্ছে।

প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকরা মেলায় আধুনিক সব ডিভাইস যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পারবেন।

এক্সপো মেকারের হেড অফ অপারেশনস নাহিদ হাসনাইন সিদ্দিকী জানিয়েছেন, দর্শনার্থী ও বিক্রেতাদের সুবিধার্থে এবার মেলার পরিধি বাড়ানো হচ্ছে। সর্বশেষ প্রযুক্তি ও মডেলের ডিভাইস প্রদর্শনী ও বিক্রির পাশাপাশি থাকবে অন্যান্য আয়োজনও।

মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে (https://www.facebook.com/STExpo) বিশেষ প্রতিযোগিতার আয়োজন করা হবে। যাতে পুরস্কার হিসেবে ট্যাব ও স্মার্টফোন জিতে নিতে পারবেন বিজয়ীরা।  

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে।