মৌসুমের প্রথম ম্যাচে হারল রিয়াল

মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে হেরে গেছে রিয়াল মাদ্রিদ। অস্ট্রেলিয়ায় প্রীতি ম্যাচের টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে ইতালির রোমার কাছে টাইব্রেকারে ৭-৬ গোলে হেরেছে স্পেনের শীর্ষস্থানীয় ক্লাবটি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 July 2015, 06:26 PM
Updated : 18 July 2015, 07:11 PM

শনিবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) এই প্রীতি ম্যাচের একাদশে সের্হিও রামোস, ক্রিস্তিয়ানো রোনালদো, গ্যারেথ বেল, লুকা মদ্রিচ, রাফায়েল ভারানে ও মার্সেলোর মতো বড় তারকাদের নামিয়েছিলেন নতুন কোচ রাফায়েল বেনিতেস। এরপরও কোচ হিসেবে দায়িত্ব নেওয়ার পর প্রথম ম্যাচেই হারের স্বাদ পেতে হলো তাকে।

ম্যাচ শুরুর চার মিনিটের মধ্যেই এগিয়ে যেতে পারতো সেরি আর দল রোমা। কিন্তু দে রস্সির শট লাগে ক্রসবারে। ফান্সেসকো তত্তির পরের প্রচেষ্টা গোললাইন থেকে ফেরান মার্সেলো।

এরপর ধীরে ধীরে আক্রমণে যায় রিয়াল। বেলের পাসে রোনালদো পেনাল্টি বক্সের ভেতর বল পেলেও গোল করতে পারেননি। দ্বিতীয়ার্ধে বেলের হেড অল্পের জন্য পোস্টের পাশ দিয়ে যায়। গোলশূন্য নির্ধারিত সময়ের পর খেলা সরাসরি গড়ায় টাইব্রেকারে।

পেনাল্টি শুট আউটে রিয়ালের লুকাস ভাসকেসের স্পট-কিক ঠেকিয়ে দেন রোমার গোলরক্ষক মর্গান দি সানক্তিস। আর সাতটি স্পট-কিকের মধ্যে সবগুলোতে গোল পেয়ে বিজয়ীর বেশে মাঠ ছাড়ে রোমা।