আবাহনীর ড্র, মুক্তিযোদ্ধার হার

প্রিমিয়ার লিগের দ্বিতীয় লেগের খেলায় ঘরোয়া ফুটবলের দুই বড় ক্লাব ধাক্কা খেয়েছে। চট্টগ্রাম আবাহনীর কাছে পয়েন্ট খুইয়েছে আবাহনী লিমিটেড আর টিম বিজেএমসির কাছে হেরে গেছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 July 2015, 06:48 PM
Updated : 7 July 2015, 06:48 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার দ্বিতীয়ার্ধের একমাত্র গোলে হেরে যায় মুক্তিযোদ্ধা। ৬৮তম মিনিটে বিজেএমসির এলিটা কিংসলের করা গোলটিই শেষ পর্যন্ত ম্যাচের ভাগ্য গড়ে দেয়।

নিজেদের মাঠ এমএ আজিজ স্টেডিয়ামে ৪০তম মিনিটে ইকোর করা গোলে ঢাকা আবাহনীকে চমকে দিয়েছিল স্বাগতিকরা। কিন্তু দ্বিতীয়ার্ধে চট্টগ্রাম আবাহনী লিড ধরে রাখতে পারেনি। ৫২তম মিনিটে সানডের পেনাল্টি থেকে করা গোলে ড্র নিয়ে ফিরতে পারে আবাহনী লিমিটেড।

দিনের অপর খেলায় ফরাশগঞ্জকে ৩-১ ব্যবধানে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়ন। ব্রাদার্সের কেস্টার ও ওয়ালসন একটি করে গোল করেন। ফরাশগঞ্জের দুই গোলদাতা পিটার ও মুস্তাফিজুর। তবে মুস্তাফিজুরের গোলটি আত্মঘাতী।

১৩ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে ব্রাদার্স রয়েছে চতুর্থ স্থানে। চট্টগ্রাম থেকে ড্র নিয়ে ফেরা আবাহনী ১৩ ম্যাচে ব্রাদার্সের সমান ২৪ পয়েন্ট পেলেও গোল পার্থক্যে তৃতীয় স্থানে রয়েছে। মুক্তিযোদ্ধা ২১ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে।

১৩ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে লিগের তালিকায় শীর্ষে রয়েছে বর্তমান চ্যাম্পিয়ন শেখ জামাল।