সহজ জয়ে শেষ আটে ফেদেরার, ভাভরিঙ্কা

রজার ফেদেরার, অ্যান্ডি মারে, স্তানিস্লাস ভাভরিঙ্কা-তারকাদের প্রায় সবাই উইম্বলডনের শেষ আটে উঠেছেন। তবে আলোর স্বল্পতার জন্য সোমবার শীর্ষ বাছাই নোভাক জোকোভিচের ম্যাচটি স্থগিত হয়েছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 July 2015, 07:09 AM
Updated : 7 July 2015, 07:09 AM

সুইস তারকা ফেদেরার ও ভাভরিঙ্কা সহজেই তাদের প্রতিপক্ষদের হারান। সোমবার অল ইংল্যান্ড ক্লাবে স্পেনের রবের্তো বাউতিস্তার বিপক্ষে পাওয়া ফেদেরারের জয়টি ৬-২, ৬-২, ৬-৩ গেমে। আর ভাভরিঙ্কা ৭-৬, ৭-৬, ৬-৪ গেমে হারান বেলজিয়ামের দাভিদ গফিনকে।
 
অ্যান্ডি মারে অবশ্য এত সহজে জিততে পারেননি। ব্রিটিশ তারকা মারে ক্রোয়েশিয়ার ইভো কার্লোভিচকে হারিয়েছেন ৭-৬, ৬-৪, ৭-৫, ৬-৪ গেমে। 
 
এ ছাড়া ছেলেদের এককে কোয়ার্টার-ফাইনালে ওঠেন ফ্রান্সের রিচার্ড গাসকে ও জিল সিমোন, ক্রোয়েশিয়ার মারিন সিলিচ ও কানাডার ভাসেক পস্পিসিল।    
 
বর্তমান চ্যাম্পিয়ন নোভাক জোকোভিচ ও দক্ষিণ আফ্রিকার কেভিন অ্যান্ডারসনের ম্যাচটি তিন ঘণ্টা দুই মিনিট হওয়ার পর আলোর স্বল্পতা দেখা দেয়। টুর্নামেন্টের শীর্ষ ও চতুর্দশ বাছাইয়ের ম্যাচটি এই সময়ে ২-২ সেটে সমতায় ছিল। 
 
প্রথম দুটি সেটেই হেরে যান র‌্যাঙ্কিংয়ের শীর্ষে থাকা জোকোভিচ। পরের দুটি সেট জিতে অবশ্য ম্যাচে ফেরেন সার্বিয়ার এই তারকা।