শেখ জামালের বড় জয়

ফেনী সকারকে বড় ব্যবধানে হারিয়ে লিগ শিরোপা ধরে রাখার পথেই আছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। ফেনী সকারের বিপক্ষে লিগের বর্তমান চ্যাম্পিয়নদের এবারের জয়টি ৬-২ ব্যবধানের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 July 2015, 04:17 PM
Updated : 6 July 2015, 04:17 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সোমবার শেখ জামালের জয়ে বড় অবদান রাখেন এমেকা। ২৪, ২৭ ও ৮৫তম মিনিটে তিন গোল করে হ্যাটট্রিক করেন এই ফরোয়ার্ড। ডারবো ল্যান্ডি দুটি ও ওয়েডসেন আনসেলমে একটি করে গোল দেন।

ফেনীর মোস্তফা ও শারান একটি করে গোল করেন।

প্রথম লেগে ফেনী সকারকে ২-০ গোলে হারানো শেখ জামালের এটি চলতি লিগে নবম জয়। ১৩ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে তারা। আর ১২ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

প্রিমিয়ার লিগের দ্বিতীয় লেগের খেলায় প্রথম মিনিটেই ল্যান্ডিংয়ের গোলে এগিয়ে যায় শেখ জামাল। পঞ্চদশ মিনিটে ওয়েডসেন আর ২৪ ও ২৭তম মিনিটে এমেকা দুই গোল করলে ৪-০ ব্যবধানে এগিয়ে যায় লিগের বর্তমান চ্যাম্পিয়নরা।

৩৭তম মিনিটে মোস্তফার গোলে ব্যবধান কিছুটা কমিয়ে বিরতিতে যায় ফেনী সকার। কিন্তু পরে আর ঘুরে দাঁড়াতে পারেনি তারা। দ্বিতীয়ার্ধে ল্যান্ডিং ব্যক্তিগত দ্বিতীয় গোল করার পর এমেকা হ্যাটট্রিক পূরণ করলে বড় জয় নিশ্চিত হয় শেখ জামালের।

৮২তম মিনিটে শারানের করা গোলে হারের ব্যবধান কমায় ফেনী সকার। ১৩ ম্যাচে নয় পয়েন্ট নিয়ে লিগের তালিকায় নবম স্থানে রয়েছে তারা।