আরও ভালো কিছু চাই আর্জেন্টিনা কোচের

প্যারাগুয়েকে উড়িয়ে দিয়ে ফাইনালে উঠতে পারায় খুশি জেরার্দো মার্তিনো। তবে লিওনেল মেসি, আনহেল দি মারিয়া, হাভিয়ের মাসচেরানোদের কাছ থেকে আরও ভালো কিছু চাইছেন আর্জেন্টিনা কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 July 2015, 09:04 AM
Updated : 1 July 2015, 10:30 AM

চিলির কনসেপসিওনে বাংলাদেশ সময় বুধবার ভোরে সেমি-ফাইনালে প্যারাগুয়েকে ৬-১ গোলে হারায় আর্জেন্টিনা।

মেসি, আগুয়েরো, হিগুয়াইন, কার্লোস তেভেস-এমন একটি আক্রমণ চতুষ্টয় থাকার পরও এবারের কোপা আমেরিকায় প্রত্যাশা অনুযায়ী গোল পাচ্ছিল না আর্জেন্টিনা।

গ্রুপ পর্বে চারটি গোল পায় মার্তিনোর দল। কোয়ার্টার-ফাইনালে নির্ধারিত সময়ে কোনো গোল না পাওয়া আর্জেন্টিনা টাইব্রেকারে কলম্বিয়াকে হারিয়ে সেমি-ফাইনালে ওঠে। শেষ চারে এসে গোল-খরা কাটায় খুশি মার্তিনো।

"৬-১ স্কোরলাইন এবং ফাইনালে উঠে আমি খুশি।"

বড় ব্যবধানে জিতলেও আর্জেন্টিনার খেলায় কিছু ভুল ছিল বলে মনে করেন মার্তিনো। আর সেই ভুলগুলোর কথা উল্লেখ করেই আরও ভালো কিছু চাওয়ার কথা বলেন তিনি।  

"কলম্বিয়ার বিপক্ষে ম্যাচের চেয়ে আমাদের খেলা অনেক ভালো ছিল। কিন্তু বল দখল করে নেওয়ায় আমি মনে করি সেই ম্যাচে আজকের ম্যাচের চেয়ে ভালো খেলেছি।…তাদের অর্ধে বা আমরা যখন পেছনে আসতে বাধ্য হয়েছি, আমরা ভালো চাপ দিতে পারিনি।"

আপাতত এই ভুলগুলো শুধরে নেওয়ার দিকে মনোযোগ দিতে চান মার্তিনো।

চিলির সান্তিয়াগোতে আগামী শনিবার টুর্নামেন্টের ফাইনালে আর্জেন্টিনার প্রতিপক্ষ চিলি।  ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়।