রেকর্ড গড়ে জিতল জামাল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বটা দারুণভাবে শুরু করেছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। ফরাশগঞ্জের বিপক্ষে রেকর্ড গড়া এক জয় পেয়েছে তারা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2015, 02:00 PM
Updated : 28 June 2015, 02:00 PM

হাইতির স্ট্রাইকার ওয়েডসন অ্যানসেলমে ও বাংলাদেশের মিডফিল্ডার মামুনুল ইসলামের হ্যাটট্রিকে রোববার বঙ্গবন্ধু স্টেডিয়ামে জামালের জয়টি ৯-১ গোলের। 
 
এর আগেও প্রিমিয়ার লিগের সবচেয়ে বড় জয়টি জামালেরই ছিল। গত মৌসুমে উত্তর বারিধারাকে ৮-০ গোলে হারিয়েছিল তারা।  
 
ম্যাচের অষ্টম মিনিটে জামালকে এগিয়ে দেওয়া গোলটি করেন গাম্বিয়ার ফরোয়ার্ড ল্যান্ডিং ডার্বো। ২৬তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ওয়েডসন। 
 
৩৮তম মিনিটে একটি গোল শোধ দিয়ে ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় ফরাশগঞ্জ। গোলটি করেন নাইজেরিয়ার ফরোয়ার্ড অ্যাকিনইয়েলে পিটার।
 
গোলটি দিয়ে যেন অপরাধই করে ফেলে ফরাশগঞ্জ! এরপরই তাদের ওপর আরও চড়াও হয় শেখ জামাল। অসাধারণ এক ডাইভিং হেডে ৪৫তম মিনিটে ব্যবধান ৩-১ করেন ওয়েডসন। ৫২তম মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি। ম্যাচের স্কোরলাইন দাঁড়ায় ৪-১। 
 
এরপর শুরু হয় মামুনুলের জাদু। ৫৩তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান ৫-১ করেন তিনি। ৬৬তম মিনিটে ম্যাচে নিজের চতুর্থ গোল পান ওয়েডসন। এবারের লিগে এটি তার দশম গোল।
 
৭৩তম মিনিটে মামুনুল ব্যবধান ৭-১ করার ১০ মিনিট পর স্কোর শিটে নাম লেখান তকলিস আহমেদ। স্কোর লাইন ৮-১ হয়। আর ৯০তম মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করেন মামুনুল।
 
১১ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে আছে শেখ জামাল। ১০ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে মোহামেডান।