বার্সাকে প্রতিদান দিতে চান মেসি

একটা কথা লিওনেল মেসি সবসময়ই বলেন-বার্সেলোনা তাকে অনেক দিয়েছে। কাতালুনিয়ার ক্লাবটিকে আরেকবার চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিতিয়ে এর প্রতিদান দিতে চান আর্জেন্টিনার তারকা ফরোয়ার্ড। 

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 June 2015, 10:30 AM
Updated : 2 June 2015, 01:27 PM

আর্জেন্টিনা ছেড়ে ১৩ বছর বয়সে ২০০০ সালে স্পেনে পাড়ি জমান মেসি। তার ফুটবল প্রতিভায় মুগ্ধ হয়ে পড়েছিল বার্সেলোনার তখনকার কর্মকর্তারা। মেসির হরমোন-জনিত সমস্যার চিকিৎসার ভার নেয় ক্লাব। 
 
সেই মেসির বয়স এখন ২৭ বছর। সাতটি লা লিগা আর তিনটি চ্যাম্পিয়ন্স লিগসহ বার্সেলোনার হয়ে ছোট-বড় ২৩টি শিরোপা জেতেন তিনি। এখনও হয়ত মেসির মনে হয়-বার্সেলোনার তার জন্য যা করেছে, এর কিছুই ফেরত দেওয়া হয়নি। 
 
আগামী শনিবার বার্লিনে ইউভেন্তুসকে হারিয়ে এ মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল জিতলে হয়ত একটা প্রতিদান দেওয়া যাবে বলে মনে করেন মেসি।
 
“(বার্সাতে) আসাটা খুব গুরুত্বপূর্ণ ছিল। এটা শুধু আমার ফুটবল ক্যারিয়ারের জন্যই নয়, ব্যক্তিগত দিক থেকেও। আমি এই ক্লাবে বেড়ে উঠেছি এবং তারা আমার জন্য অনেক করেছে। আমি তাদের জন্য অনেক কিছু করতে চাই”
 
“(চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল) ভিন্ন, কিন্তু বিশেষ এক ম্যাচ”, যোগ করেন মেসি।
 
অনেক চড়াই-উতরাই পেরিয়ে বার্সেলোনা ফাইনালে উঠেছে বলে মনে করেন মেসি। আর ফাইনালটাও সহজ হবে না বলেই মানেন তিনি। ফাইনালের প্রতিপক্ষ ইউভেন্তুসকে অসাধারণ দলই মনে করেন বার্সেলোনার তারকা ফরোয়ার্ড।