তৃতীয় রাউন্ড শেষে পিছিয়ে বাংলাদেশের গলফাররা

বসুন্ধরা ওপেনের তৃতীয় রাউন্ডেও ছন্দ ফিরে পাননি দেশসেরা গলফার সিদ্দিকুর রহমান। চমক দেখানো দুলাল হোসেনও ছন্দ হারিয়েছেন তৃতীয় দিনে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 May 2015, 12:46 PM
Updated : 29 May 2015, 01:48 PM

দ্বিতীয় দিনে পঞ্চম স্থানে থাকা ‍দুলাল তৃতীয় দিন শেষ করেছেন যৌথভাবে সপ্তম স্থানে থেকে। আর ৪২তম স্থানে থেকে দ্বিতীয় রাউন্ড শেষ করা সিদ্দিকুর তৃতীয় রাউন্ড শেষে রয়েছেন যৌথভাবে ৬৪তম স্থানে।

তৃতীয় রাউন্ডে পাঁচটি 'বার্ডি' (পারের চেয়ে ১ শট কম) করলেও দুটি করে বোগি আর ডাবল বোগি করে পিছিয়ে পড়েন দুলাল। তিনি তৃতীয় রাউন্ড শেষ করেন পারের চেয়ে এক শট বেশি খেলে। তিন রাউন্ড মিলিয়ে পারের চেয়ে পাঁচ শট কম খেলেছেন দুলাল।

কুর্মিটোলা গলফ কোর্সে শুক্রবার তৃতীয় রাউন্ড শেষে সব মিলিয়ে পারের সমান শট খেলে যৌথভাবে ২৫তম স্থানে আছেন বাংলাদেশের শাখাওয়াত সোহেল।

আর তৃতীয় রাউন্ডে চারটি বোগি করেন সিদ্দিকুর। পারের চেয়ে চার শট বেশি খেলে তৃতীয় দিন শেষ করেন ব্রুনাই ও হিরো ওপেন জেতা এই গলফার। তিন রাউন্ড মিলিয়ে পারের চেয়ে ছয় শট বেশি খেলে লিডারবোর্ডে নিচের দিকে নেমে গেছেন ৩০ বছর বয়সী সিদ্দিকুর।

বাংলাদেশের আরেক গলফার দিল মুহাম্মদ তৃতীয় রাউন্ডে পারের সমান শট খেলে তালিকায় যৌথভাবে ৪৮তম স্থানে উঠে এসেছেন।

বাংলাদেশের নুর জামাল তৃতীয় রাউন্ড শেষ করেছেন যৌথভাবে ৫৪তম স্থানে থেকে। সব মিলিয়ে পারের চেয়ে চার শট বেশি খেলেছেন তিনি। আর সব মিলিয়ে পারের চেয়ে ছয় শট বেশি খেলা সজীব আলি রয়েছেন যৌথভাবে ৬৪তম স্থানে।

তিন রাউন্ডের খেলা শেষে পারের চেয়ে ১২ শট কম খেলে শীর্ষে রয়েছেন সিঙ্গাপুরের মারদান মানাত।