এনামুলের জাদুতে মুক্তিযোদ্ধার জয়

এনামুল হকের জাদুতে জয় দিয়েই প্রিমিয়ার লিগের প্রথম পর্ব শেষ করেছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। ফরাশগঞ্জের বিপক্ষে তাদের ৩-০ ব্যবধানের জয়ে জোড়া গোল করেছেন জাতীয় দলের এই স্ট্রাইকার।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2015, 03:31 PM
Updated : 22 May 2015, 03:43 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুক্রবার মুক্তিযোদ্ধার অন্য গোলটি করেন জাহেদ পারভেজ চৌধূরী।

বৃষ্টির কারণে বৃহস্পতিবার চল্লিশ মিনিটের পর খেলা বন্ধ হয়ে যায়। শুক্রবার তাই পাঁচ মিনিট খেলার পর প্রথমার্ধের খেলা শেষ হয়।

দ্বিতীয়ার্ধের শুরুতে এগিয়ে যাওয়ার দারুণ একটি সুযোগ নষ্ট করে ফরাশগঞ্জ। ইচে ফেলিক্সের নিখুঁত ক্রসে মলয় বর্মণ শট নিলেও বল পোস্টের বাইরে দিয়ে উড়ে যায়। এর একটু পরই ফেলিক্সের শট রুখে দেন মুক্তিযোদ্ধার গোলরক্ষক তিতুমীর চৌধূরী।

এগিয়ে যাওয়ার সুযোগ অবশ্য মুক্তিযোদ্ধাও পেয়েছিল কিন্তু ফরাশগঞ্জের ডিফেন্ডারদের দৃঢ়তায় তা হয়ে ওঠেনি। তবে ৫৮তম মিনিটে হতাশ হতে হয়নি মুক্তিযোদ্ধাকে। মাপা শটে এগিয়ে আসা প্রতিপক্ষ গোলরক্ষককে পরাস্ত করেন এনামুল হক।

জাহেদের নজরকাড়া গোলে ব্যবধান দ্বিগুণ করে মুক্তিযোদ্ধা। বক্সের মধ্যে বল পেয়ে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন এই মিডফিল্ডার।

পেনাল্টি থেকে এনামুল লক্ষ্যভেদ করলে যোগ করা সময়ে স্কোরলাইন ৩-০ করে নেয় মুক্তিযোদ্ধা। লম্বা বিরতির পর জাতীয় দলে ফেরা এই ফরোয়ার্ডের এটা চলতি লিগে নবম গোল।

১০ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে লিগের তালিকায় পঞ্চম স্থানে রয়েছে মুক্তিযোদ্ধা। আর ১০ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে ১১ দলের মধ্যে একাদশ স্থানে থেকে লিগের প্রথম পর্ব শেষ করল ফরাশগঞ্জ।

২৩ পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষে রয়েছে লিগের বর্তমান চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমণ্ডি ক্লাব।