আতলেতিকোর বিপক্ষে খেলতে পারবেন না বেলও

আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে গ্যারেথ বেলের খেলা নিয়ে অনিশ্চয়তা ছিল আগে থেকেই। সামান্য যে আশা ছিল, তাও শেষ হয়ে গেছে; নগর প্রতিবেশীদের সঙ্গে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের ফিরতি লেগে খেলতে পারবেন না রিয়াল মাদ্রিদের এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 April 2015, 06:48 AM
Updated : 21 April 2015, 06:48 AM

পায়ের পেশির চোটের কারণে বেলের ছিটকে পড়ার খবর সোমবার রিয়াল তাদের ওয়েবসাইটে জানায়।
 
শুধু আগামী বুধবারের গুরুত্বপূর্ণ এই ম্যাচেই নয়, ওয়েলসের এই খেলোয়াড় প্রায় তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে পড়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে।  
 
গত শনিবার লিগে মালাগার বিপক্ষে ম্যাচের পঞ্চম মিনিটে পায়ে ব্যথা পেয়ে মাঠের বাইরে চলে যান বেল। পরীক্ষার পর তার পায়ের পেশিতে চোট ধরা পড়ে। 
 
এক সপ্তাহের মধ্যে রিয়াল শিবিরে চোট সমস্যা বড় আকার ধারণ করেছে। মালাগার সঙ্গে ওই ম্যাচে দ্বিতীয়ার্ধের পঞ্চদশ মিনিটে সবচেয়ে বড় ধাক্কাটি খায় রিয়াল; হাঁটুতে চোট পেয়ে মাঠ ছাড়েন দারুণ ফর্মে থাকা মদ্রিচ। পরদিন ক্লাবের ওয়েবসাইটে জানানো হয়, ক্রোয়েশিয়ার এই মিডফিল্ডারের হাঁটুর লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে এবং মৌসুমে লিগের আর কোনো ম্যাচে খেলা নাও হতে পারে তার।
 
আর হাঁটুর চোটের কারণে সে দিন মাঠেই নামতে পারেননি বেনজেমা, বুধবারের ম্যাচের আগে ফরাসি এই স্ট্রাইকারের সুস্থ হয়ে ওঠার সম্ভাবনা থাকলেও তা এখনও নিশ্চিত নয়। এবার বেলকে হারানোটা আরেকটি বড় ধাক্কা হয়ে এলো দলটির জন্যে।
 
গত মঙ্গলবার আতলেতিকোর মাঠে প্রথম লেগে গোলশূন্য ড্র করে ফেরায় ইউরোপ সেরার লড়াইয়ে থাকতে ঘরের মাঠের ফিরতি লেগে জিততেই হবে শিরোপাধারী রিয়ালকে।
 
সান্তিয়াগো বের্নাবেউয়ে বাংলাদেশ সময় রাত পৌনে একটায় শুরু হবে ম্যাচটি।