সিমেওনের সঙ্গে চুক্তি বাড়াল আতলেতিকো 

দিয়েগো সিমেওনের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে আতলেতিকো মাদ্রিদ। নতুন চুক্তি অনুযায়ী ২০২০ সাল পর্যন্ত স্পেনের ক্লাবটিতে থাকবেন আর্জেন্টাইন এই কোচ। 

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2015, 12:02 PM
Updated : 24 March 2015, 04:20 PM

বেশ কিছুদিন ধরে গণমাধ্যমে বিভিন্ন খবরে জানানো হয়, ইউরোপের অনেকগুলো বড় ক্লাব সিমেওনেকে কোচ হিসেবে পেতে চায়। সিমেওনেরও নাকি নতুন ঠিকানায় যাওয়ার আগ্রহ রয়েছে বলে সেসব প্রতিবেদনে জানানো হয়েছিল। 
 
তবে এই চুক্তির সিদ্ধান্তে ওই সব উড়ো খবর গুজব বলেই প্রমাণিত হলো।  
 
চুক্তি সই করার পর মঙ্গলবার সংবাদ সম্মেলনে সিমেওনে বলেন, “আমি এখানে থাকার সিদ্ধান্ত নিয়েছি কারণ আমার বিশ্বাস ক্লাবের উন্নতির ধারা বজায় থাকবে।”
 
সিমেওনের অধীনে আতলেতিকোর পারফরম্যান্সের দারুণ উন্নতি হয়েছে। ২০১১ সালে দায়িত্ব নেয়ার পর থেকে ইউরোপা লিগ, ইউরোপিয়ান কাপ উইনার্স কাপ, কোপা দেল রে এবং গত মৌসুমে লা লিগার শিরোপা জেতে আতলেতিকো। এছাড়া গত মৌসুমে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালেও ওঠে তারা। 
 
এই মৌসুমে অবশ্য সময় কিছুটা খারাপ যাচ্ছে দলটির। কোপা দেল রে কোয়ার্টার-ফাইনাল থেকে ছিটকে পড়ে তারা, লা লিগার শিরোপা ধরে রাখার লড়াইয়েও অনেকটা পিছিয়ে পড়েছে দলটি, ২৮ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে তারা। শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৬৮, রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৬৪ আর ভালেন্সিয়ার পয়েন্ট ৬০। তবে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে উঠেছে সিমেওনের দল।