ওল্ড ট্র্যাফোর্ডে ম্যান ইউয়ের সহজ জয়

ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারা ধরে রেখেছে ম্যানচেস্টার ইউনাইটেড। টটেনহ্যাম হটস্পারকে ৩-০ গোলে হারিয়েছে লিগের সফলতম দলটি। 

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 March 2015, 05:53 PM
Updated : 15 March 2015, 06:21 PM

লিগে ইউনাইটেডের এটা টানা তৃতীয় জয়। আগের দুই ম্যাচে সান্ডারল্যান্ড ও নিউক্যাসল ইউনাইটেডকে হারিয়েছিল লুইস ফন গালের দল।
 
শনিবার ওল্ড ট্র্যাফোর্ডে মারোয়ানি ফেলাইনির দারুণ গোলে নবম মিনিটেই এগিয়ে যায় ইউনাইটেড। মাইকেল ক্যারিকের পাস পেয়ে ডি বক্সের মধ্যে দ্রুত ঢুকে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন বেলজিয়ামের মিডফিল্ডার।
 
১০ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন ক্যারিক। কর্নারে প্রথমে জোরালো হেড করেছিলেন ফেলাইনি, কিন্তু রক্ষণের এক খেলোয়াড় পা দিয়ে ঠেকিয়ে দেন। ফিরতি বল পেয়ে দুর্দান্ত হেডে ডান কোনা দিয়ে লক্ষ্যভেদ করেন ইংলিশ মিডফিল্ডার ক্যারিক।  
 

আর ৩৪তম মিনিটে স্কোর ৩-০ করে জয়টা প্রায় নিশ্চিত করে ফেলেন ওয়েইন রুনি। ডি বক্সের বেশ খানিকটা বাইরে থেকে বল পায়ে ছুটে এসে একজনের বাধা এড়িয়ে এবং আরেকজনকে কাটিয়ে ডান পায়ের শটে গোলটি করেন ইংলিশ এই স্ট্রাইকার।     
দ্বিতীয়ার্ধেও প্রতিপক্ষের রক্ষণে চাপ ধরে রাখে রুনিরা, ব্যবধান বাড়ানোর কয়েকটা সুযোগও পায় তারা, কিন্তু আর গোল করতে পারেনি দলটি।
এই জয়ে চতুর্থ স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট ২৯ ম্যাচে হলো ৫৬।
দিনের অন্য ম্যাচে হোঁচট খেয়েছে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা চেলসি। সাউথহ্যাম্পটনের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে জোসে মরিনিয়োর দল, ২৮ ম্যাচে তাদের পয়েন্ট ৬৪।