সেভিয়ার মাঠে আতলেতিকোর হোঁচট

লা লিগার শিরোপা ধরে রাখার লড়াইয়ে বড় ধরণের হোঁচট খেয়েছে আতলেতিকো মাদ্রিদ। সেভিয়ার মাঠ থেকে গোলশূন্য ড্র করে ফিরেছে দিয়েগো সিমেওনের দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 March 2015, 08:21 PM
Updated : 1 March 2015, 10:08 PM

রোববার রাতে ম্যাচের শুরু থেকেই আতলেতিকোর উপর চাপ সৃষ্টি করে পঞ্চম স্থানে থাকা সেভিয়া। ২৯তম মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগও পেয়েছিল তারা। কিন্তু স্প্যানিশ মিডফিল্ডার ইবোরার শট পোস্টে লাগলে সে ধাক্কায় বেঁচে যায় বর্তমান চ্যাম্পিয়নরা।
 
বিরতির আগ পর্যন্ত অধিকাংশ সময় ম্যাচে আধিপত্য ধরে রাখে সেভিয়া। দ্বিতীয়ার্ধেও অনেকটা সময় আতলেতিকোর রক্ষণকে ব্যস্ত রাখে স্বাগতিকরা।  
 
৫৯তম মিনিটে আর্দা তুরানকে বসিয়ে ফের্নান্দো তরেসকে নামান কোচ দিয়েগো সিমেওনে। এরপরেই ধীরে ধীরে ছন্দ ফিরে পেতে থাকে আতলেতিকো। 
 
মাঠে নামার দুই মিনিট পরেই দারুণ একটা সুযোগ তৈরি করেন স্প্যানিশ স্ট্রাইকার তরেস, কিন্তু ডি বক্সের মাঝামাঝি জায়গায় তার বাড়ানো বল পেয়েও শট নিতে ব্যর্থ হন আন্তোনিও গ্রিজমান। 
 
৬৯তম মিনিটে গ্রিজমানের সঙ্গে বল দেয়া-নেয়া করে আরেকটি ভালো সুযোগ তৈরি করেছিলেন তরেস। কিন্তু তার শট ঠেকিয়ে দেন সেভিয়া গোলরক্ষক। বাকি সময়ে আরও কয়েকটা আক্রমণ করলেও গোল না পাওয়ায় হতাশা নিয়েই মাঠ ছাড়তে হয় আতলেতিকোকে।  
 
পয়েন্ট হারালেও তৃতীয় স্থান ধরে রেখেছে আতলেতিকো, ২৫ ম্যাচে তাদের পয়েন্ট ৫৪। সমান ম্যাচে সেভিয়ার পয়েন্ট ৪৬।
 
২৪ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ। এক ম্যাচ বেশি খেলা বার্সেলোনার পয়েন্ট ৫৯।