দেমিচেলিসকে কামড়ানোর অভিযোগ অস্বীকার সুয়ারেসের

লুইস সুয়ারেস তার বিরুদ্ধে ওঠা মার্তিন দেমিচেলিসকে কামড়ানোর অভিযোগ অস্বীকার করেছেন। আর এমন 'মিথ্যা' অভিযোগ নিয়ে ইংলিশ গণমাধ্যমের মাতামাতিরও সমালোচনা করেন বার্সেলোনার এই স্ট্রাইকার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Feb 2015, 02:40 PM
Updated : 26 Feb 2015, 02:44 PM

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে সেরা ষোলোর প্রথম লেগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে বার্সেলোনার ২-১ ব্যবধানে জেতা ম্যাচের ভিডিও ফুটেজ দেখে কিছু গণমাধ্যম অভিযোগ তোলে, সুয়ারেস সিটির দেমিচেলিসের হাতে কামড় দিয়েছেন।

অভিযোগ অস্বীকার করে সুয়ারেস বলেন, "সে আমার গলার কাছে হাত রেখেছিল। আমি বুঝতে পারি না, তারা আমাকে কি করাতে চায়।"

গত মঙ্গলবারের ওই ম্যাচে জোড়া গোল করেন সুয়ারেস।

ইংলিশ গণমাধ্যমে অভিযোগটা এমন ছিল যে, বল দখলের লড়াইয়ের এক সময় আর্জেন্টাইন দেমিচেলিস তার হাত সুয়ারেসের মুখের দিকে বাড়িয়েছিলেন। ওই সময়ই উরুগুয়ের এই খেলোয়াড় নাকি প্রতিপক্ষের হাতে কামড়ানোর চেষ্টা করেন।

স্পেনের ক্রীড়া পত্রিকা মুন্দো দেপোর্তিভো সুয়ারেসের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ উড়িয়ে দিয়েছে। পত্রিকাটি তাদের প্রতিবেদনে জানায়, দেমিচেলিসের হাতে সুয়ারেস কামড়াননি, বরং সরে যেতে চেয়েছিলেন তিনি।

এর আগে প্রতিপক্ষের খেলোয়াড়কে কামড়ে দেয়ায় তিনবার বিভিন্ন মেয়াদে নিষিদ্ধ হয়েছিলেন সুযারেস। সবশেষ ব্রাজিল বিশ্বকাপে ইতালির জর্জো কিয়েল্লিনিকে কামড়ানোয় লম্বা সময় মাঠের বাইরে ছিলেন তিনি। তার আগের এসব অপরাধের কারণেই এবার এমন অভিযোগ উঠেছে বলে মনে করেন তিনি।   

আর ইংলিশ গণমাধ্যমের সমালোচনা করে সুয়ারেস উরুগুয়ের একটি রেডিওকে বলেন, "তারা ঝামেলা বাধাতে চায়। ছোট্ট বিষয় নিয়ে তারা অনেক বড় কিছু করতে চায় এবং বিস্ফোরণ ঘটায়।"