এইবারের মাঠে আতলেতিকোর সহজ জয়

কোপা দেল রে থেকে ছিটকে পড়লেও লা লিগায় জয়ের ধারা ধরে রেখেছে আতলেতিকো মাদ্রিদ। এইবারকে ৩-১ গোলে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Jan 2015, 07:08 PM
Updated : 31 Jan 2015, 08:08 PM

এই জয়ে তৃতীয় স্থানে থাকা আতলেতিকোর পয়েন্ট ২১ ম্যাচে বেড়ে হলো ৪৭। দ্বিতীয় স্থানে থাকা বার্সেলোনারও পয়েন্ট ৪৭, তবে ১টি ম্যাচ কম খেলেছে তারা।

গত সপ্তাহে কোপা দেল রের শেষ আটের ফিরতি লেগে বার্সেলোনার কাছে ৩-২ গোলে হেরে দুই লেগ মিলিয়ে ৪-২ ব্যবধানে পিছিয়ে থেকে প্রতিযোগিতা থেকে ছিটকে পড়ে আতলেতিকো।

শনিবার রাতে এইবারের মাঠে সপ্তম মিনিটে এগিয়ে যায় আতলেতিকো। দারুণভাবে বল নিয়ন্ত্রণে নিয়ে বাঁ দিক থেকে এগুতে থাকা আন্তোয়ান গ্রিজমানকে বল বাড়ান রাউল গার্সিয়া। গোলরক্ষককে পরাস্ত করতে কোনো সমস্যা হয়নি দারুণ ফর্মে থাকা ফরাসি এই ফরোয়ার্ডের।

এরপর দুই মিনিটের মধ্যে জোড়া গোল করে জয়টা একরকম নিশ্চিতই করে ফেলেন মারিও মানজুকিচ।

২৩তম মিনিটে ডি বক্সের ভেতর থেকে গ্রিজমানের ক্রসে বলে পা ছুঁইয়ে জালে পাঠান মারিও মানজুকিচ।

আর ২৫তম মিনিটে ডিফেন্ডারদের ভুলে নিজের দ্বিতীয় গোলটি করেন মানজুকিচ। স্বাগতিকদের দুই স্প্যানিশ ডিফেন্ডার রাউল নাভাস ও মিনেরো দলকে বিপদমুক্ত করতে না পারায় ডি বক্সের মধ্যে বল পেয়ে জোরালো শটে কাছের জালে পাঠান ক্রোয়েশিয়ার এই স্ট্রাইকার।

ম্যাচের নির্ধারিত সময় শেষের এক মিনিট আগে এইবারের একমাত্র গোলটি করেন ফেদেরিকো পিওভাস্সারি। খুব কাছ থেকে হেডে গোলটি করেন ইতালির এই স্ট্রাইকার।

দিনের প্রথম ম্যাচে শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদ ৪-১ গোলে হারিয়েছে রিয়াল সোসিয়েদাদকে। ২০ ম্যাচে রিয়ালের পয়েন্ট ৫১।