ওয়েস্ট ব্রমকে হারিয়ে চেলসির পেছনেই ম্যান সিটি

ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসির পেছনেই ছুটছে ম্যানচেস্টার সিটি। ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনকে ৩-১ গোলে হারিয়ে জোসে মরিনিয়োর দলের তিন পয়েন্ট পেছনে আছে বর্তমান চ্যাম্পিয়নরা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Dec 2014, 05:11 PM
Updated : 26 Dec 2014, 05:11 PM

ম্যানচেস্টার সিটির তিনটি গোলই হয় প্রথমার্ধে। এ নিয়ে প্রিমিয়ার লিগে টানা সাতটি ম্যাচ জিতল মানুয়েল পেল্লেগ্রিনির দল।

ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনের গোলরক্ষক বেন ফস্টারের ভুলে ম্যাচের অষ্টম মিনিটে এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি। সাধারণ একটা ক্রস তিনি ঠিকমতো ধরতে না পারায় বল পেয়ে যান ফের্নান্দো। এই সুযোগ হাতছাড়া করেননি ব্রাজিলের এই মিডফিল্ডার।

পাঁচ মিনিট পরই পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন ইয়াইয়া তুরে। দাভিদ সিলভাকে ডি-বক্সে ফাউল করা হলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

প্রবল বৃষ্টিও রুখতে পারেনি সিটিকে। ৩৪তম মিনিটে সহজ গোলে ব্যবধান ৩-০ করে ফেলে অতিথিরা। ডি-বক্সে ফের্নান্দোর কাছ থেকে পাস পেয়ে হেসুস নাভাস বল পাঠিয়েছিলেন সিলভাকে। কোনাকুনি দারুণ শটে দূরের পোস্ট দিয়ে গোল করেন স্পেনের এই মিডফিল্ডার।

বৃষ্টির পর তুষারপাতের কারণে দ্বিতীয়ার্ধে স্বাভাবিক খেলা খেলা যায়নি। এর মধ্যেই গোল শোধের জন্য মরিয়া স্বাগতিকরা বেশ কয়েকটি সুযোগ পায়।

অবশেষে ৮৬তম মিনিটে সিটি গোলরক্ষক জো হার্টের ভুলে সান্ত্বনার গোলটি পায় ওয়েস্ট ব্রম।

১৮ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে শিরোপা লড়াইয়ে ভালোমতই আছে ম্যানচেস্টার সিটি। ৪৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে চেলসি। বড়দিনের পরের দিনের প্রথম ম্যাচে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে ২-০ গোলে হারায় জোসে মরিনিয়োর দল।