ড্র করল শেখ জামাল

জয় দিয়ে কিংস কাপ শুরু করা শেখ জামাল দ্বিতীয় ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করেছে। রোববার গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে থাইল্যান্ডের নাখোন র্যাটচ্যাসিমার সঙ্গে গোলশূন্য ড্র করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নরা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Nov 2014, 04:51 PM
Updated : 23 Nov 2014, 04:51 PM

প্রথম ম্যাচে ভুটানের চ্যাম্পিয়ন ড্রুক ইউনাইটেডকে ৩-০ গোলে হারিয়েছিল শেখ জামাল।

ড্র করলেও শেখ জামালের এই আসরের সেমি-ফাইনালে ওঠার স্বপ্ন ভালোভাবেই বেঁচে আছে। চার পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপে শীর্ষে আছে মারুফুল হকের দল। সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে নাখোন।

এদিকে তিন ম্যাচের দুটিতে হেরে এ আসর থেকে এরই মধ্যে ছিটকে গেছে ড্রুক ইউনাইটেড। আর নিজেদের প্রথম ম্যাচে ড্রুক ইউনাইটেডের সঙ্গে ড্র করা ভারতের মোহন বাগান একে পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপের টেবিলে সবার নিচে আছে।

বৃহস্পতিবার গ্রুপ পর্বে নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচে মোহন বাগানের মুখোমুখি হবে শেখ জামাল। এ ম্যাচে ড্র করলেই সেমি-ফাইনালে উঠবে বাংলাদেশের ঘরোয়া লিগের চ্যাম্পিয়নরা।

ভুটানের এই আসরে শেখ জামাল ছাড়াও বাংলাদেশ প্রিমিয়ার লিগের রানার্সআপ আবাহনী খেলছে। ‘বি’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচে মানাং মার্সিয়াংদির সঙ্গে ড্র করা আবাহনীরও সেমি-ফাইনালে খেলার আশা বেঁচে আছে। মঙ্গলবার গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে ভারতের দল পুনে এফসির মুখোমুখি হবে তারা।