রোনালদো, রদ্রিগেসে রিয়ালের সহজ জয়

ক্রিস্তিয়ানো রোনালদো ও হামেস রদ্রিগেস দুজনেই গোল করেছেন; সতীর্থদের দিয়ে গোল করিয়েছেন। এই দুই তারকার নৈপুণ্যে লা লিগায় নবাগত এইবারকে হারিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে রিয়াল মাদ্রিদ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Nov 2014, 07:27 PM
Updated : 23 Nov 2014, 05:19 AM

শনিবার এইবারের মাঠ থেকে ৪-০ গোলের জয় নিয়ে ফেরে রিয়াল মাদ্রিদ। রোনালদো দু’টি এবং রদ্রিগেস ও করিম বেনজেমা একটি করে গোল করেন।

চলতি মৌসুমে উড়তে থাকা রিয়ালকে ২৩তম মিনিটে এগিয়ে দেন ব্রাজিল বিশ্বকাপে সর্বোচ্চ গোল করা রদ্রিগেস। রোনালদোর বাড়ানো বল হেডে এইবারের জালে জড়ান কলম্বিয়ার এই মিডফিল্ডার।

প্রথমার্ধের শেষ দিকে ব্যবধান বাড়ান রোনালদো। দানিয়েল কারভাহালের ক্রস থেকে ডান পায়ের জোরালো শটে গোল করেন পর্তুগালের এই ফরোয়ার্ড।

৬৯তম মিনিটে বেনজেমাকে দিয়ে গোল করান রদ্রিগেস। ডি বক্সের ভেতরে এইবারের এক ফুটবলার ও রিয়ালের মার্সেলোর বল নিয়ন্ত্রণের লড়াইয়ের এক ফাঁকে তা পেয়ে যান রদ্রিগেস। কলম্বিয়া তারকার শেষ মুহুর্তে বাড়িয়ে দেয়া পাস থেকে গোল করেন বেনজেমা। লা লিগার চলতি মৌসুমে এ নিয়ে সপ্তম গোল পেলেন ফ্রান্সের এই ফরোয়ার্ড।

ডি-বক্সের ভেতর হাতে বল লাগিয়ে স্বাগতিকদের আরো বিপদ ডেকে আনেন ডিফেন্ডার রাউল আলবেনতোসা। ৮৩তম মিনিটে পেনাল্টি থেকে গোল করতে ভুল হয়নি রোনালদোর। লা লিগায় এ মৌসুমে ১১ ম্যাচ খেলে ২০ গোল করলেন রোনালদো।

এই জয়ে ১২ ম্যাচ শেষে ৩০ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকল রিয়াল।

অন্য ম্যাচে সেভিয়াকে ৫-১ গোলে হারানো বার্সেলোনা ২৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে।