সানচেসের জোড়া গোলে আর্সেনালের জয়

এক মাসেরও বেশি সময় পর ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের দেখা পেয়েছে আর্সেনাল। সুযোগ-সন্ধানী ফরোয়ার্ড আলেক্সিস সানচেসের জোড়া গোলে সান্ডারল্যান্ডকে ২-০ ব্যবধানে হারিয়েছে তারা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Oct 2014, 05:34 PM
Updated : 25 Oct 2014, 05:34 PM

লিগে গত তিন ম্যাচে একটি হার ও দুটি ড্রয়ের পর জিতলো আর্সেনাল। লিগে এর আগে কোচ আর্সেন ভেঙ্গারের দলটি শেষ জিতেছিল গত ২০ সেপ্টেম্বর, অ্যাস্টন ভিলার মাঠে ৩-০ গোলে।

শনিবার সান্ডারল্যান্ডের মাঠে আর্সেনাল শুরু থেকে বল দখলে এগিয়ে থাকলেও আক্রমণে তেমন একটা প্রভাব বিস্তার করতে পারছিল না। তবে ৩০তম মিনিটে প্রতিপক্ষের রক্ষণের ভুলে এগিয়ে যায় লন্ডনের ক্লাবটি।

আর্সেনালের ডিফেন্ডার পের মার্তেসাকারের উড়িয়ে মারা বল নিজেদের সীমানায় পান স্বাগতিক ডিফেন্ডার ওয়েজ ব্রাউন। কিন্তু ভালো মতো নিয়ন্ত্রনে নিতে না পেরে ব্যাক পাস দিতে গিয়েছিলেন তিনি কিন্তু সেটাও ঠিকমতো হলো না। ওই সুযোগে বল পেয়েই ক্ষিপ্র গতিতে দৌড়ে ডি বক্সের মধ্যে ঢুকে এগিয়ে আসা গোলরক্ষককে পরাস্ত করেন এই মৌসুমেই বার্সেলোনা থেকে আসা সানচেস।
আর যোগ করা সময়ে গোলরক্ষকের চরম ভুলে নিজের দ্বিতীয় গোল করে জয় নিশ্চিত করেন ২৫ বছর বয়সী সানচেস।
সান্ডারল্যান্ডের এক ডিফেন্ডার ব্যাক পাস দিয়েছিলেন তাদের গোলরক্ষককে। কিন্তু বল নিয়ন্ত্রণে নিতে ব্যর্থ হন ইতালির গোলরক্ষক ভিতো মান্নোনে। ওই সুযোগে বল পেয়েই লক্ষ্যভেদ করেন সানচেস।
৯ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে আপাতত পঞ্চম স্থানে আছে আর্সেনাল।