ক্লাসিকোয় খেলছেন সুয়ারেস

রিয়াল মাদ্রিদের বিপক্ষে লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচে বার্সেলোনার হয়ে প্রতিযোগিতামূলক ফুটবলে অভিষেক হতে যাচ্ছে লুইস সুয়ারেসের। শনিবার মৌসুমের প্রথম ক্লাসিকোয় উরুগুয়ে স্ট্রাইকারকে খেলানোর কথা নিশ্চিত করেছেন বার্সেলোনার কোচ লুইস এনরিকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Oct 2014, 03:10 AM
Updated : 25 Oct 2014, 03:10 AM

তবে রিয়ালের বিপক্ষে সুয়ারেসকে প্রথম একাদশে রাখবেন কি না, তা নিশ্চিত করে বলেননি এনরিকে। শুধু জানিয়েছেন, কিছু সময়ের জন্য এই ম্যাচে খেলবেন সুয়ারেস।

শুক্রবারের সংবাদ সম্মেলনে এনরিকে বলেন, "(রিয়ালের বিপক্ষে) সে কয়েক মিনিট খেলবে। কয় মিনিট? এটা মিলিয়ন ডলারের প্রশ্ন। তার (সুয়ারেস) জন্যে এটা গুরুত্বপূর্ণ একটা ম্যাচ এবং সে কিছুক্ষণ মাঠে থাকবে।”

চার মাসের নিষেধাজ্ঞা কাটিয়ে রিয়ালের বিপক্ষে ম্যাচ দিয়েই প্রতিযোগিতামূলক ম্যাচে ফিরবেন সুয়ারেস। তবে সম্প্রতি জাতীয় দলের হয়ে ওমানের জালে দুই গোল করে তিনি জানান দিয়েছেন, লম্বা সময় ধরে প্রতিযোগিতামূলক ম্যাচ না খেলাটা খুব বেশি সমস্যা হবে না।

ব্রাজিল বিশ্বকাপে গ্রুপ পর্বের শেষ ম্যাচে ইতালির জর্জো কিয়েল্লিনির কাঁধে কামড়ে দেয়ার অপরাধে শাস্তি ভোগ করছেন সুয়ারেস। তাকে উরুগুয়ের ৯টি প্রতিযোগিতামূলক ম্যাচ এবং যেকোনো ধরণের ফুটবলে চার মাস নিষিদ্ধ করে ফিফা। পরে আপিলের পর আন্তর্জাতিক ক্রীড়া আদালত সুয়ারেসকে দলের সঙ্গে অনুশীলন ও প্রীতি ম্যাচ খেলার অনুমতি দেয়।