চেলসির ব্রাজিলময় জয়

ইংলিশ প্রিমিয়ার লিগে ব্রাজিলময় এক জয় পেল চেলসি। অ্যাস্টন ভিলার বিপক্ষে ৩-০ ব্যবধানের জয়ের দুটি গোল দুই ব্রাজিলের মিডফিল্ডার অস্কার ও উইলিয়ানের। আরেকটি গোল করেন ব্রাজিলে জন্ম নেয়া স্পেনের স্ট্রাইকার দিয়েগো কস্তা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Sept 2014, 04:14 PM
Updated : 27 Sept 2014, 04:14 PM

নিজেদের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ম্যাচের সপ্তম মিনিটেই এগিয়ে যায় চেলসি। দলকে এগিয়ে দেয়া গোলটি আসে ব্রাজিলের দুই মিডফিল্ডারের অসাধারণ বোঝাপড়ায়।

ডান প্রান্ত দিয়ে দ্রুতগতিতে বল নিয়ে অ্যাস্টন ভিলার পেনাল্টি বক্সে ঢোকেন উইলিয়ান। তার নেয়া শটটি ফিরিয়ে দেন ভিলার গোলরক্ষক। বল আবার ফিরে আসে উইলিয়ানের কাছে। এবার আর শট না নিয়ে তিনি বল দেন বক্সের ভেতর দাঁড়িয়ে থাকা অস্কারকে। ঠাণ্ডা মাথায় বল জালে জড়ান তিনি।

৫৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে চেলসি। গোলটি আসে এডেন হ্যাজার্ড, চেজার আসপিলিকুয়েতা ও দিয়েগো কস্তার যৌথ প্রচেষ্টায়।

নিজেদের মধ্যে বল দেয়া-নেয়া করে অ্যাস্টন ভিলার রক্ষণকে দিশেহারা করেন হ্যাজার্ড ও আসপিলিকুয়েতা। শেষে আসপিলিকুয়েকুয়েতা বল দেন পেনাল্টি বক্সের ভেতরে দাঁড়িয়ে থাকা কস্তাকে। আট গজ দূর থেকে সহজেই গোল করেন ব্রাজিলে জন্ম নেয়া স্পেনের এই স্ট্রাইকার।

চেলসির পক্ষে ব্যবধান ৩-০ করা গোলটি উইলিয়ানের। সেস ফাব্রেগাসের লম্বা বলটি দারুণভাবে নিয়ন্ত্রণ করে শট নেন কস্তা। তবে সেটি ফিরিয়ে দেন অ্যাস্টন ভিলার গোলরক্ষক। ফিরতি বলে গোল করেন ব্রাজিলের মিডফিল্ডার উইলিয়ান।

এই জয়ের পর ৬ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও সুসংহত করল চেলসি। আর সমান ম্যাচ থেকে অ্যাস্টন ভিলার পয়েন্ট ১০।