রিয়ালের জয়ে রোনালদোর ৪ গোল

ক্রিস্তিয়ানো রোনালদোর ভুলেই এলচের বিপক্ষে পিছিয়ে পড়েছিল রিয়াল মাদ্রিদ। সেটাই হয়তো তাতিয়ে দিয়েছিল দলের সবচেয়ে বড় তারকাকে। অতিথিদের জালে পরপর চারবার বল পাঠিয়ে সেই ভুলের দায় শোধ করলেন পর্তুগালের এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Sept 2014, 08:19 PM
Updated : 23 Sept 2014, 08:19 PM

স্পেনের শীর্ষ লিগ লা লিগায় এলচের বিপক্ষে রিয়ালের পাওয়া ৫-১ গোলের জয়ে অপর গোলটি করেন গ্যারেথ বেল।

দেপোর্তিভো লা করুনার বিপক্ষে ৮-২ গোলের জয়ে হ্যাটট্রিক করেছিলেন রোনালদো। এ পর্যন্ত চার ম্যাচ খেলে নয় গোল করে লিগের সর্বোচ্চ গোলদাতাও এই পর্তুগিজ তারকা।

মঙ্গলবার সান্তিয়াগো বের্নাবেউয়ে কিন্তু শুরুতে এগিয়ে যায় এলচে। রোনালদো বল বিপদমুক্ত করতে দিয়ে ডিবক্সে ফাউল করায় ১৫তম মিনিটে পেনাল্টি পায় অতিথিরা। তাতে গোল করতে কোনো ভুল করেননি এদু আলবাকার।

পাঁচ মিনিট পর বেলের গোলে সমতা ফেরায় রিয়াল। হামেস রদ্রিগেসের চমৎকার ক্রসে ওয়েলস তারকার হেড ঠেকাতে পারেননি এলচের গোলরক্ষক মানু এররেরা।

২৯তম মিনিটে রেফারির মার্সেলো ডিবক্সে ফাউলের শিকার হলে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। জোরালো পেনাল্টি শটে বল জালে পাঠিয়ে দলকে এগিয়ে নেন রোনালদো।

তিন মিনিট পর ব্যবধান বাড়ান পর্তুগালের অধিনায়ক। মার্সেলোর ক্রস থেকে ফিফা ব্যালন ডি’অর জয়ী রোনালদোর হেড স্কোরলাইন করে ফেলে ৩-১।

ম্যাচের ৮০তম মিনিটে আরেকটি পেনাল্টি থেকে হ্যাটট্রিক পূর্ণ করেন রোনালদো। এবার তিনি নিজেই ফাউলের শিকার হয়েছিলেন ডিবক্সে।

ম্যাচের যোগ করা সময়ে বেলের বাড়ানো বল বাঁ পায়ে নিয়ন্ত্রণে নিয়ে ডান পায়ের শটে গোলরক্ষককে পরাস্ত করেন রোনালদো। ৫ ম্যাচে এটি রিয়ালের তৃতীয় জয়।