রোনালদোকে স্বাগত জানাতে প্রস্তুত ম্যান ইউ

পুরানো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরতে চাইলে ক্রিস্তিয়ানো রোনালদোকে লুইস ফন গাল স্বাগতই জানাবেন। তবে রিয়াল মাদ্রিদ পর্তুগাল অধিনায়ককে ছাড়বে বলে মনে করেন না ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটির কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Sept 2014, 07:42 AM
Updated : 20 Sept 2014, 07:42 AM

২০০৯ সালে ট্রান্সফার ফির বিশ্ব রেকর্ড গড়ে ইউনাইটেড থেকে রোনালদোকে দলে টানে রিয়াল মাদ্রিদ। ৮ কোটি পাউন্ডের বিনিময়ে রিয়ালে নাম লেখানো রোনালদোকে নিয়ে গুঞ্জন-আবার ইউনাইটেডে ফিরতে পারেন ২৯ বছর বয়সী এই তারকা।

এই গুঞ্জনের পালে ফন গাল যেন একটু বাড়তি বাতাসই ভরে দিলেন। রোনালদোকে দলে টানবেন কিনা প্রশ্নে এই ডাচ কোচ বলেন, “এটা সম্ভব। রোনালদোর মতো খেলোয়াড় একটি দলে বাড়তি কিছু দেয়। তবে আমার মনে হয় না, রিয়াল মাদ্রিদ তাকে বিক্রি করবে।”

রিয়াল মাদ্রিদের সাবেক সভাপতি রামন কালদেরন দাবি করেছিলেন, আনহেল দি মারিয়াকেসহ বেশ কিছু খেলোয়াড় বিক্রি করে দেয়ায় রোনালদো হতাশ হয়ে পড়েন। এই তারকা ফরোয়ার্ডের রিয়াল ছাড়ার গুঞ্জনটি মূলত শুরু হয় তখন থেকেই।

এরপর রোনালদোও গত মাসে ম্যানচেস্টার ইউনাইটেড টিভির সঙ্গে কথা বলার সময় ইউনাইটেডে ফেরার একটা ইঙ্গিত দেন।

“আমি ম্যানচেস্টারকে ভালোবাসি এবং ফুটবলে কি হবে সেটা আপনি জানেন না। অবশ্যই আমি রিয়াল মাদ্রিদে সুখে আছি। এটা আমার বাড়ি, আমার ক্লাব; কিন্তু আমার সঙ্গে ইউনাইটেডের আচরণটা ছিল অবিশ্বাস্য।”

অ্যালেক্স ফার্গুসনের ইউনাইটেডের হয়ে ৬ বছরে আটটি বড় ট্রফি জেতা রোনালদো জানান, এখনো ওল্ড ট্র্যাফোর্ডের অনেকের সঙ্গে তার নিয়মিত যোগাযোগ হয়। এটা তার দ্বিতীয় পরিবারের মতো।