ম্যান ইউর গোল উৎসবে উজ্জ্বল দি মারিয়া

অবশেষে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ প্রিমিয়ার লিগে চতুর্থ ম্যাচে এসে কুইন্স পার্ক রেঞ্জার্সকে হারিয়েছে লুইস ফন গালের শিষ্যরা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Sept 2014, 05:06 PM
Updated : 15 Sept 2014, 09:21 AM

রোববার ওল্ড ট্র্যাফোর্ডে স্বাগতিকদের ৪-০ গোলের জয়ে প্রতিপক্ষের জাল খুঁজে পান আনহেল দি মারিয়া, ওয়েইন রুনি, আন্দের এররেরা ও হুয়ান মাতা।

৭ ও ১৬তম মিনিটে দুটি সুযোগ হাতছাড়া করে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি তাদের।

২৩তম মিনিটে দি মারিয়া ফ্রি-কিক থেকে গোল করে দলকে এগিয়ে নেন। ক্লাবের মাঠে নিজের প্রথম ম্যাচেই গোল পেলেন আর্জেন্টিনার এই তারকা উইঙ্গার।

১৩ মিনিটে পর ব্যবধান ২-০ করে ফেলে স্বাগতিকরা। এই গোলে বড় অবদান চলতি মৌসুমেই রিয়াল মাদ্রিদ থেকে ম্যানেচেস্টার ইউনাটেডে আসা দি মারিয়ার।

অনেকটা দৌড়ে দি মারিয়া বল দেন রুনিকে। অধিনায়কের প্রথম শট একজনের গায়ে লেগে ফেরার পর তিনি পাস দেন ফাঁকায় দাঁড়ানো এররেরাকে। তার শট জালে জড়ালে উল্লাসে মেতে উঠে ওল্ড ট্র্যাফোর্ডের গ্যালারি।

সেবার না পারলেও ৪৩তম মিনিটে আর হতাশ হতে হয়নি রুনিকে। তার জোরালো শট ঝাঁপিয়ে পড়েও কিউপিআর গোলরক্ষক ফেরাতে না পারায় লিগের প্রথম গোলটি পেয়ে যান ম্যানচেস্টার ইউনাইটেড স্ট্রাইকার।

দ্বিতীয়ার্ধে ৫৪তম মিনিটে গোলের সহজ সুযোগ হাতছাড়া করেন মাতা। তবে তিন মিনিট পরই আগের ভুল শুধরে নেন তিনি। দি মারিয়ার কাছ থেকে বল পেয়ে দলের প্রথম জয়টি নিশ্চিত করেন স্পেনের এই ফরোয়ার্ড।

মোনাকো থেকে ধারে ম্যানচেস্টার ইউনাটেডে আসা রাদামেল ফালকাওকে দ্বিতীয়ার্ধে মাঠে নামিয়েছিলেন ফন গাল। গোল পাননি কলম্বিয়ার এই তারকা স্ট্রাইকার।