বিলবাও ম্যাচের জন্য ‘ফিট’ মেসি, নেইমার

ঘরের মাঠে আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে খেলার আগে সুসংবাদ পেল বার্সেলোনা। দলের কোচ লুইস এনরিকে জানিয়েছেন, শনিবারের লা লিগার ম্যাচে খেলার জন্য সম্পূর্ণ ‘ফিট’ হয়ে উঠেছেন লিওনেল মেসি ও নেইমার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Sept 2014, 07:08 PM
Updated : 12 Sept 2014, 07:08 PM

ভিয়ারিয়ালের বিপক্ষে পায়ের পেশিতে চোট পান মেসি। এ কারণে বিশ্বচ্যাম্পিয়ন জার্মানির বিপক্ষে আর্জেন্টিনার প্রীতি ম্যাচে খেলতে পারেননি তিনি।

গোড়ালির চোটের কারণে এলচের বিপক্ষে লা লিগায় বার্সেলোনার প্রথম ম্যাচে খেলতে পারেননি নেইমার। ভিয়ারিয়ালের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে শেষ ত্রিশ মিনিট খেলেন তিনি।

শুক্রবার এক সংবাদ সম্মেলনে এনরিকে বলেন, “নেইমার আর প্রায় সবার মতোই সর্বোচ্চ ভালো অবস্থায় আছে। মেসি সারা সপ্তাহই কাজ করেছে আর পরে সতীর্থদের সঙ্গে যোগ দিয়েছে।”

মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তা এবং দুই ডিফেন্ডার টমাস ভারমালেন ও জেরেমি ম্যাথিউয়ের ছোটখাটো চোট সমস্যা থাকলেও শুক্রবার অনুশীলন করেছেন।

বার্সেলোনাই একমাত্র দল যারা এবারের লা লিগায় মৌসুমের প্রথম দুটি ম্যাচেই জিতেছে।

গতবার চতুর্থ স্থানে ছিল বিলবাও। রিয়াল মাদ্রিদ, আতলেতিকো মাদ্রিদ ও বার্সেলোনার পর স্পেনের চতুর্থ দল হিসেবে চ্যাম্পিয়ন্স লিগের চূড়ান্ত পর্বেও খেলছে দলটি।

তাদের প্রতি সমীহের কমতি নেই এনরিকের। “চাপ আর কৌশল ওদের (বিলবাও) দুটি বড় অস্ত্র। আমরা এটা প্রতিরোধ করার চেষ্টা করবো এবং খেলোয়াড়দের এ ব্যাপারে সতর্ক করা হয়েছে।”