মেসির ম্যাচে আলো কাড়লেন মুনির

জোড়া গোল করে লা লিগায় বার্সেলোনার প্রথম ম্যাচটি নিজের করে নিয়েছেন লিওনেল মেসি। তবে মেসির ম্যাচে আলো কাড়লেন তরুণ মুনির এল হাদ্দাদি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 August 2014, 10:23 AM
Updated : 25 August 2014, 12:27 PM

মেসির সঙ্গে শুধু খেললেনই না, বার্সেলোনার হয়ে প্রতিযোগিতামূলক প্রথম ম্যাচেই স্কোরশিটে প্রিয় তারকার সঙ্গে নামও লেখালেন মুনির এল হাদ্দাদি। এলচের বিপক্ষে বার্সেলোনার তিনটি গোলের অন্যটি তার।

মৌসুম শুরুর আগের প্রস্তুতি ম্যাচে এল হাদ্দাদির খেলা দেখে আগে থেকেই মুগ্ধ বার্সেলোনার কোচ লুইস এনরিকে। তবে এলচের বিপক্ষে ম্যাচে তাকে শুরুর একাদশে জায়গা এনে দেয় মূলত নেইমারের চোট।

তবে যেভাবেই দলে জায়গা পান না কেন, নিজের প্রতিভার ঝলক লা লিগায় নিজের প্রথম ম্যাচেই রাখলেন বার্সেলোনার একাডেমি দলের এই তরুণ।

২২তম মিনিটে দারুণ একটি শট নেন এল হাদ্দাদি। তবে ক্রসবার তাকে গোলবঞ্চিত করে। তবে পুরো প্রথমার্ধ জুড়েই নিজের দক্ষতার প্রমাণ দিয়ে যান ১৮ বছর বয়সী তরুণ।

লা লিগায় নিজের প্রথম গোলটি পান দ্বিতীয়ার্ধের শুরুতেই। বার্সেলোনার হয়ে লা লিগায় খেলতে পারাটাকে 'স্বপ্ন' বলে উল্লেখ করেন স্পেনে জন্ম নেয়া মরোক্কান বংশোদ্ভুত মুনির।

“মেসিসহ আরো অনেক সেরা খেলোয়াড়দের পাশে থেকে ক্যাম্প নউতে গোল করতে পেরে আমি গর্বিত। আমি খুব খুশি। তাদের সঙ্গে খেলতে পারাটা একটি স্বপ্ন পূরণ।”
ম্যাচ শেষে কোচেরও প্রশংসা পান এল হাদ্দাদি।

“মুনির যেভাবে গতি নিয়ে ঝাপিয়ে পড়ে, তাতে ওকে সামলানো কঠিন। কিন্তু এটা তার সহজাত খেলা।”