সুপার কাপের জন্য প্রস্তুত রোনালদো

আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে স্পেনের সুপার কাপের প্রথম লেগে চোট পেয়ে ক্রিস্তিয়ানো রোনালদো মাঠ ছাড়ায় সমর্থকদের কপালে দুশ্চিন্তার ভাঁজ পড়েছিল। তবে সব শঙ্কা দূর করে ফিরতি লেগে পর্তুগালের এই তারকা মাঠে নামার জন্য পুরোপুরি প্রস্তুত বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনচেলত্তি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2014, 01:42 PM
Updated : 21 August 2014, 01:42 PM

আতলেতিকোর মাঠে শুক্রবার বাংলাদেশ সময় রাত আড়াইটায় হবে ফিরতি লেগের লড়াই।

হ্যামস্ট্রিং চোটের কারণে গত মঙ্গলবারের প্রথম লেগে বিরতির পর আর মাঠে নামেননি রোনালদো। প্রিয় তারকা ফের বড় কোনো চোটে পড়লো কি না, তা নিয়ে দুশ্চিন্তায় পড়ে যায় ভক্তরা। যদিও ম্যাচ শেষে রোনালদোর চোট গুরুতর কিছু নয় বলে জানিয়েছিলেন কোচ আনচেলত্তি।

আর এবার রোনালদোকে পুরোপুরি সুস্থ ঘোষণা করে ইতালির কোচ আনচেলত্তি বলেন, “(সুপার কাপের শিরোপা নির্ধারণী লড়াইয়ে) সে খেলতে প্রস্তুত এবং ম্যাচের প্রথম একাদশেই সে খেলতে পারবে। দলের সবাই প্রস্তুত আছে।”

তবে মৌসুমে দ্বিতীয় শিরোপা জয়ের লক্ষ্যে এই ম্যাচে খেলোয়াড় পরিবর্তনের ইঙ্গিতও দেন তিনি।

নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাবেউতে আতলেতিকোর সঙ্গে প্রথম লেগে ম্যাচটি ১-১ গোলে ড্র করে রিয়াল। প্রতিপক্ষের মাঠে গোল করায় শুক্রবার ঘরের মাঠে কিছুটা হলেও এগিয়ে থাকবে আতলেতিকো।

অন্যদিকে, শিরোপা জিততে হলে গোল করতেই হবে রিয়ালকে। কেননা ম্যাচটি গোলশূন্য ড্র হলে রিয়ালের মাঠে গোল করার সুবাদে চ্যাম্পিয়ন হবে আতলেতিকো।

বার্নাবেউয়ে গোল করার ওই একই কারণে আতলেতিকোকে আগামী ম্যাচে এগিয়ে রাখছেন আনচেলত্তিও। তবে প্রথম লেগের মতো ফিরতি লেগের ম্যাচেও কঠিন লড়াই হবে মনে করেন তিনি।