দ্রগবাকে ১১ নম্বর ফিরিয়ে দিলেন অস্কার

ক্লাব চেলসিতে দ্বিতীয় মেয়াদে যোগ দিয়ে ১১ নম্বর জার্সিও ফিরে পেলেন দিদিয়ের দ্রগবা। তারকা স্ট্রাইকারকে তার জার্সি ফিরিয়ে দিতে নিজের জার্সি নম্বর পাল্টেছেন ব্রাজিলের মিডফিল্ডার অস্কার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 August 2014, 03:46 PM
Updated : 16 August 2014, 03:46 PM

২০১২ সালে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ জেতার পর চেলসি ছেড়ে যান আইভরি কোস্টের খেলোয়াড় দ্রগবা। ২০০৪ সালে স্ট্যামফোর্ড ব্রিজের দলটিতে যোগ দেয়ার পর থেকে অধিকাংশ সময় ১১ নম্বর জার্সি পরেই খেলতেন দ্রগবা।

দ্রগবার চেলসি ছাড়ার ওই বছরে দলটিতে যোগ দেন ব্রাজিলের খেলোয়াড় অস্কার। এবং প্রথম থেকেই দ্রগবার রেখে যাওয়া ১১ নম্বর জার্সিই পড়ে খেলছেন অস্কার।

তবে গত মাসে এক বছরের চুক্তিতে দ্রগবা ফের চেলসিতে যোগ দেয়ায় তারকা এই খেলোয়াড়কে সম্মান জানাতে জার্সি পাল্টানোর সিদ্ধান্ত নেন অস্কার। দ্রগবাকে তার ১১ নম্বর জার্সি ফিরিয়ে দিয়ে নিজে এখন থেকে আট নম্বর জার্সি পরে খেলবেন ২২ বছর বয়সী অস্কার।

এ বছরই চেলসি ছেড়ে যাওয়া আরেক তারকা মিডফিল্ডার ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড আট নম্বর জার্সি পরে খেলতেন।

জার্সিটি ফিরে পেয়ে অস্কারকে ধন্যবাদ জানাতে ক্লাবের ওয়েবসাইটে দ্রগবা বলেন, “১১ নম্বর জার্সিটি ফিরে পেয়ে আমি ভীষণ খুশি। আর (জার্সি) পাল্টানোর জন্য অস্কারের প্রতি আমি কৃতজ্ঞ।”

দ্রগবাকে তার জার্সি ফিরিয়ে দিতে পেরে খুশি অস্কারও। তিনি বলেন, “দিদিয়ের চেলসির কিংবদন্তি ও সিনিয়র খেলোয়াড়। তিনি ১১ নম্বর জার্সিটি নেয়ায় এবং আমি আট নম্বর জার্সি নিয়ে খুশি।”