শিগগিরই অনুশীলনে ফিরছেন নেইমার

খুব দ্রুতই অনুশীলনে ফেরার আশার কথা বললেন নেইমার। পিঠের চোট থেকে প্রায় সেরে উঠেছেন বলেও জানিয়েছেন বার্সেলোনার এই তারকা ফুটবলার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 July 2014, 12:52 PM
Updated : 1 August 2014, 07:02 AM

একটি স্পনসরশিপ উদ্বোধন করতে এই মুহূর্তে জাপানের টোকিওতে আছেন নেইমার। সেখানেই দ্রুত বার্সেলোনার অনুশীলনে ফেরার আশার কথা বলেন ব্রাজিলের ফরোয়ার্ড।

“আমার চোট ভালো হয়ে উঠছে। ওই চ্যালেঞ্জটার পর পাওয়া পিঠের চোট থেকে সেরে উঠছি আমি। সতীর্থদের সঙ্গে অনুশীলনে ফেরার জন্য প্রায় ১০০ ভাগ সেরে উঠেছি।”

এমনকি আগামী ১৮ অগাস্ট বার্সেলোনার হয়ে মাঠেও নামতে পারেন নেইমার। ক্যাম্প নউতে এদিন মেক্সিকোর লিওনের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে তারা।

ব্রাজিলের বিশ্বকাপ দু:স্বপ্ন ভুলতে বার্সেলোনার হয়ে এ মৌসুমে ভালো কিছু করার জন্য উন্মুখ হয়ে আছেন নেইমার।

“আমি আশা করছি, বার্সেলোনার সতীর্থদের সঙ্গে ভালো একটি মৌসুম কাটাবো আবার। আশা করছি, আমরা শিরোপা জিততে পারব। আর এটাই আমরা চাই।”

বিশ্বকাপে কলম্বিয়ার বিপক্ষে কোয়ার্টার-ফাইনালের ম্যাচে হুয়ান কামিলো সুনিগার একটি চ্যালেঞ্জে মেরুদণ্ডের একটি হাড়ে চিড় ধরে নেইমারের। এর পর তিনি সেমি-ফাইনাল ও তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে আর খেলতে পারেননি।

সেমি-ফাইনালে জার্মানির কাছে ৭-১ গোলে উড়ে যায় ব্রাজিল। আর তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে নেদারল্যান্ডসের কাছে ৩-০ গোলে হারে ৫ বারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

৪ জুলাই এই চোটের পর চিকিৎসকরা বলেছিলেন, নেইমারের সেরে উঠতে ৪ থেকে ৬ সপ্তাহ সময় লাগবে।