সুয়ারেসে আস্থা রাখছেন ইনিয়েস্তা

লুইস সুয়ারেসকে ঘিরে স্বপ্ন দেখছেন আন্দ্রেস ইনিয়েস্তা। সুয়ারেসকে দলে নেয়ায় আসন্ন মৌসুমে আর বার্সেলোনাকে খালি হাতে ফিরতে হবে না বলেই বিশ্বাস করেন স্পেনের এই প্লে-মেকার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 July 2014, 04:11 PM
Updated : 25 July 2014, 04:11 PM

গত মৌসুমটা একেবারেই বাজে কাটে বার্সেলোনার। তাদের একমাত্র অর্জন ছিল সুপার কোপা দে স্পানা জয়। স্পেনের লা লিগা, কোপা দেল রে আর চ্যাম্পিয়ন্স লিগের ব্যর্থতার জন্য কোচের পদ থেকে চলে যেতে হয় জেরার্দো মার্তিনোকেও।

এবার আর শূন্য হাতে ফিরতে চায় না বার্সেলোনা। উরুগুয়ের স্ট্রাইকার সুয়ারেসকে দলে নেয়াটাও তাই বলে। আর সুয়ারেসকে দলে পেয়েই মনোবল ফিরে পেলেন বার্সেলোনার অন্যতম বড় তারকা ইনিয়েসস্তাও।

“আমার মনে হয় এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার সে। এখানে সে তার লক্ষ্য, গোল করার সামর্থ্য, কঠোর পরিশ্রম দিয়ে অবদান রাখবে।”

সুয়ারেসের মতো একজন স্ট্রাইকারকে পাস দেয়া মিডফিল্ডারদের জন্য আনন্দের বিষয় বলে উল্লেখ করেন ইনিয়েস্তা। শুধু এ মৌসুমের জন্যই নয়, আগামী মৌসুমগুলোর জন্যও সুয়ারেসের চুক্তিটি বার্সেলোনার অন্যতম সেরা বলে মানেন তিনি।

ব্রাজিল বিশ্বকাপে ইতালির জর্জো কিয়েল্লিনিকে কামড় দেয়ার জন্য যে কোনো ধরণের ফুটবল থেকে ৪ মাসের জন্য নিষিদ্ধ সুয়ারেসকে ৫ বছরের জন্য দলে টানে বার্সেলোনা।