এল ক্লাসিকো দিয়ে ফিরতে পারেন সুয়ারেস

লুইস সুয়ারেসের বার্সেলোনা-অভিষেক হতে পারে ২৬ অক্টোবর। এদিন স্পেনের লা লিগায় রিয়াল মাদ্রিদের বিপক্ষে বার্সেলোনার ম্যাচ দিয়েই মাঠে ফিরতে পারেন উরুগুয়ের এই স্ট্রাইকার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 July 2014, 02:41 PM
Updated : 24 July 2014, 02:41 PM

৭ কোটি ৫০ লাখ পাউন্ড ট্রান্সফার ফির বিনিময়ে এ মৌসুমেই লিভারপুল থেকে বার্সেলোনায় নাম লেখান সুয়ারেস। তবে বার্সেলোনার হয়ে এখনই মাঠে নামতে পারছেন না তিনি।

ব্রাজিল বিশ্বকাপে গ্রুপ পর্বে উরুগুয়ের গুরুত্বপূর্ণ ম্যাচে ইতালির জর্জো কিয়েল্লিনিকে কামড় দেয়ার কারণে চার মাসের জন্য সব ধরণের ফুটবল থেকে নিষিদ্ধ হন সুয়ারেস।

সুয়ারেস নিষিদ্ধ হন ১ জুলাই। তবে ঘটনাটি ঘটে ২৪ জুন। এর অর্থ দাঁড়ায়, ২৬ অক্টোবর সান্তিয়াগো বার্নাবেউতে মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে দেখা যেতে পারে তাকে।

বার্সেলোনা তাদের স্পেনের লা লিগা অভিযান শুরু করবে ২৪ অগাস্ট। নিজেদের মাঠ নউ ক্যাম্পে এলচের বিপক্ষে খেলবে তারা। স্পেনের লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন আতলেতিকো মাদ্রিদ খেলবে রায়ো ভায়েকানোর বিপক্ষে।

২৪ অগাস্ট রিয়াল মাদ্রিদ সান্তিয়াগো বার্নাবেউতে আতিথ্য দেবে করদোবাকে। এই ম্যাচ দিয়ে রিয়াল মাদ্রিদে অভিষেক হতে পারে ৭ কোটি ১০ লাখ পাউন্ড মূল্যের কলম্বিয়ার ফরোয়ার্ড হামেস রদ্রিগেস আর বিশ্বকাপ জয়ী জার্মানির মিডফিল্ডার টনি ক্রুসের।