ভক্তকে বাঁচালেন রদ্রিগেস

রিয়াল মাদ্রিদের জার্সিতে হামেস রদ্রিগেসের মাঠের লড়াইয়ে সফল হতে, ইতিহাস গড়ার স্বপ্ন পূরণের এখনও পুরোটাই বাকি। তবে প্রথম দিনেই ভক্তদের মন জয় করে নেয়ার কঠিন কাজটা অনায়াসেই সেরে ফেললেন কলম্বিয়ার এই তারকা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 July 2014, 03:52 PM
Updated : 23 July 2014, 03:54 PM

ব্রাজিল বিশ্বকাপের সর্বোচ্চ গোলদাতার পুরস্কার ‘গোল্ডেন বুট’ জয়ী রদ্রিগেসকে প্রায় ৮ কোটি ইউরোর বিনিময়ে মোনাকো থেকে কিনে নিয়েছে রিয়াল। মঙ্গলবার সান্তিয়াগো বার্নাবেউয়ে ক্লাবের সমর্থকদের সামনে উপস্থাপন করা হয় ২৩ বছর বয়সী রদ্রিগেসকে। ওখানেই ঘটে কিছুটা অপ্রীতিকর, কিন্তু সবশেষে হৃদয় ছুঁয়ে যাওয়া ঘটনাটি।

বল নিয়ে রদ্রিগেসের কাড়িকুড়ি শেষ হওয়ার পর গ্যালারি থেকে কলম্বিয়ার জার্সি পরা এক ভক্ত দৌড়ে এসে জড়িয়ে ধরেন রিয়ালের নতুন তারকাকে। সঙ্গে সঙ্গে নিরাপত্তাকর্মীরা ওই ভক্তকে রদ্রিগেসের কাছ থেকে দূরে নিয়ে যায়। তারা টেনে হিচড়ে তাকে মাঠের বাইরে নিয়ে যেতে থাকে।

তখনই নিরাপত্তা কর্মীদের কাছ থেকে ওই ভক্তকে উদ্ধার করতে এগিয়ে আসেন রদ্রিগেস। তারপর কিছুক্ষণ আগে যে বলটি নিয়ে কাড়িকুড়ি করছিলেন রদ্রিগেস সেটা ওই ভক্তকে দিয়ে দেন।
প্রিয় তারকার এমন ভালোবাসা পেয়ে, তার দেয়া উপহার পেয়ে কার না ভালো লাগে। ওই ভক্তের চোখে মুখেও ফুটে ওঠে এক অনাবিল আনন্দ।