রিয়ালে ইতিহাস গড়তে চান রদ্রিগেস

রিয়াল মাদ্রিদে নাম লেখাতে পারাটা হামেস রদ্রিগেসের জন্য একটি স্বপ্ন পূরণ। ইউরোপের অন্যতম সেরা ক্লাবটিতে নিজের প্রথম সংবাদ সম্মেলনে কলম্বিয়ার এই মিডফিল্ডার আরেকটি স্বপ্নের কথা বলেছেন। রিয়ালের হয়ে ইতিহাস গড়তে চান তিনি, জিততে চান অনেক শিরোপা।  

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 July 2014, 08:48 AM
Updated : 23 July 2014, 09:43 AM

মঙ্গলবার সান্তিয়াগো বার্নাবেউয়ে ক্লাবের সমর্থকদের সামনে উপস্থাপন করা হয় ২৩ বছর বয়সী রদ্রিগেসকে। রিয়ালে যোগ দিতে পেরে আনন্দের কথা জানান সমর্থকদের অভিনন্দনে আপ্লুত ব্রাজিল বিশ্বকাপের এই তারকা।

"এখানে আসতে পেরে আমি খুব খুশি। একটা স্বপ্নের বাস্তব রূপায়ন এটা। বিশেষ অনেক ইতিহাস সমৃদ্ধ এই স্টেডিয়ামে পদচারণ বিশেষ কিছু। এই দিনটি আমি কখনো ভুলব না। আমি এটা ভাষায় প্রকাশ করতে পারছি না।"

রিয়াল মাদ্রিদের জার্সি পরে প্রথমবার সান্তিয়াগো বার্নাবেউর মাঠে নামলেন রদ্রিগেস।

সান্তিয়াগো বার্নাবেউর মাঠে সমর্থকদের অভিনন্দনের জবাব দিচ্ছেন হামেস রদ্রিগেস।

ফরাসি ক্লাব মোনাকো থেকে রদ্রিগেসকে কেনার খবরটি মঙ্গলবার নিশ্চিত করে রিয়াল মাদ্রিদ। একই দিন তাকে সমর্থকদের সামনে উপস্থাপন করে ক্লাব কর্তৃপক্ষ। পরে একটি সংবাদ সম্মেলনেও অংশ নেন সদ্য শেষ হওয়া ব্রাজিল বিশ্বকাপে গোল্ডেন বুট জয়ী রদ্রিগেস।

সংবাদ সম্মেলনে রিয়াল মাদ্রিদের হয়ে অনেক শিরোপা জিততে চাওয়ার প্রত্যয়ের কথা বলেন রদ্রিগেস।

“আমি রিয়াল মাদ্রিদে এসেছি ইতিহাস গড়তে এবং শিরোপা জিততে...আমি অনেক গোল করার স্বপ্ন দেখছি। আমি পাস দিয়ে এবং গোল করে অবদান রাখতে চাই, কারণ দলের জন্য এটাই সবচেয়ে ভালো বিষয়। আমার লক্ষ্য, সবসময়ই জয়। আমি হারতে পছন্দ করি না।”