মেসির সঙ্গে আরো ভালো চুক্তি করতে চাচ্ছে বার্সেলোনা

বার্সেলোনার সভাপতি জোসেফ বার্তোমেউ জানিয়েছেন, দলের সেরা তারকা লিওনেল মেসির সঙ্গে আরো ভালো চুক্তি করতে যাচ্ছে তার ক্লাব।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2014, 05:41 PM
Updated : 20 April 2014, 05:41 PM

গতবছরই মেসির সঙ্গে ২০১৮ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করে স্পেনের দলটি। কিন্তু ফুটবলের বর্তমান প্রেক্ষিতে মেসির বেতন বাড়ানো এবং অন্যান্য সুযোগ সুবিধা বাড়ানোর পরিকল্পনা করছে ক্লাবটি।

এ প্রসঙ্গে বার্তোমেউ বলেন, "ফুটবলের বর্তমান পরিস্থিতির সঙ্গে তাল মেলাতে (মেসির সঙ্গে চুক্তির বিষয়গুলো) আমরা উন্নতি করতে চাই।"

বার্সেলোনার মূল দলে যোগ দেয়ার পর থেকে তিনটি চ্যাম্পিয়ন্স লিগ ও ছয়টি লা লিগা শিরোপাসহ সর্বমোট ২১টি শিরোপা জয়ে অনেক অবদান রেখেছেন টানা চারবার ফিফা ব্যালন ডি'অর জেতা মেসি।

কিন্তু গত দুই সপ্তাহে বার্সেলোনার হতাশাজনক পারফরম্যান্সের কারণে মেসিকে নিয়ে তীব্র সমালোচনা শুরু হয়েছে। কিছু কিছু আন্তর্জাতিক গণমাধ্যমে গুজব উঠেছে- মেসির সাম্প্রতিক পারফরম্যান্সে অসন্তুষ্ট বার্সেলোনা। আগামী মৌসুমে তাকে বিক্রি করে দিতে পারে দলটি।

তবে মেসিকে ঘিরে সেসব খবর যে মিথ্যে তা প্রমাণ হয়ে গেল কাতালুনিয়ার টিভি চ্যানেল 'এসপোর্ট ৩' কে দেয়া বার্তোমেউর সাক্ষাতকারে।

ওখানে বার্সেলোনা সভাপতি আরো বলেন, "আমাদের ক্লাবের বোঝার দরকার যে, মেসিকে অবশ্যই আমাদের দেখাশুনা করা উচিত।"

"এই ক্লাবের প্রতি তার অবদান অনেক এবং সেটা সে চালিয়ে যাবে। সেকারণেই আমাদের কোনো সন্দেহ নেই যে ভবিষ্যতেও এই ক্লাবকে সে নেতৃত্ব দেবে। সে বিশ্বের সেরা খেলোয়াড় এবং তার প্রতি আমাদের বিশ্বাস আছে।"