বিশ্বকাপ স্বপ্ন ভাঙবে না বললেন নেইমার

নিজেদের দেশে বিশ্বকাপে নেইমারকে ঘিরে অনেক স্বপ্ন ব্রাজিলের মানুষের। চোটের কারণে তাদের সেই স্বপ্ন ফিকে হবে না বলেই বিশ্বাস নেইমারের। বিশ্বকাপের আগেই চোট কাটিয়ে উঠবেন বলে আশা করেন বার্সেলোনার ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 April 2014, 11:51 AM
Updated : 19 April 2014, 11:56 AM

শুক্রবার 'ও গ্লোবো' টেলিভিশনকে নেইমার বিশ্বকাপের আগে তার মাঠে ফেরার বিশ্বাসের কথা বলেন।

“আমি সবসময়ই ভয় পেতাম যে, চোট আমাকে বিশ্বকাপের বাইরে ছিটকে ফেলতে পারে। কিন্তু আগামী তিন সপ্তাহের মধ্যেই আমি ফিরে আসব এবং আশা করছি বার্সেলোনার শেষ ম্যাচটি (লা লিগায়) খেলব।”

বার্সেলোনার এই ফরোয়ার্ড চোট পান বুধবার রিয়াল মাদ্রিদের কাছে ২-১ গোলে হেরে যাওয়া কোপা দেল রের ফাইনালে। এর পর বার্সেলোনার ওয়েবসাইটে জানানো হয়, বাঁ পায়ে পাওয়া চোটের কারণে নেইমারকে এক মাস মাঠের বাইরে থাকতে হবে।

দেশের মাটিতে ব্রাজিলকে ষষ্ঠ বিশ্বকাপ শিরোপা এনে দিতে কোচ লুই ফেলিপে স্কলারির মূল ভরসা নেইমার। ফুটবল-পাগল এই দেশটির মানুষও প্রিয় এই তারকাকে মাঠে দেখতে চান। বিশ্বকাপ শুরু হতে এখন দুই মাসেরও কম সময় বাকি। এ সময়ে নেইমারের চোটে স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন পুরো ব্রাজিল।

ব্রাজিল জাতীয় দলের চিকিৎসক দল বার্সেলোনা কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেছেন। চোটের ব্যাপারে সব খোঁজ নিয়ে তারা জানিয়েছেন, নেইমার এই এক মাসে ঠিক অবস্থায়ই থাকবেন। এই সময়ে তিনি ওজন তুলে এবং পুলে সাঁতার কেটে নিজেকে ঠিক রাখবেন বলেও জানায় তারা।

নেইমারও বিশ্বাস করেন, তিনি ঠিক থাকবেন এবং বিশ্বকাপের আগে সেরে উঠবেন। তবে এই এক মাস মাঠের বাইরে থাকাই তার জন্য কষ্টকর একটি বিষয়।

“অনুশীলন এবং খেলা ছাড়া বাইরে বসে থাকা ভয়ঙ্কর এক ব্যাপার।”