উচ্ছ্বাসে ভেসে যেতে চান না সিমেওনে

আতলেতিকো মাদ্রিদের সামনে ইতিহাস গড়ার হাতছানি। তবে এ নিয়ে এখনই উচ্ছ্বাসে গা ভাসিয়ে দিতে চান না আতলেতিকো কোচ দিয়েগো সিমেওনে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 April 2014, 02:53 PM
Updated : 10 April 2014, 03:01 PM

নিজেদের মাঠ ভিসেন্তে কালদেরনে বুধবার রাতে বার্সেলোনাকে হারিয়ে সেমি-ফাইনালে ওঠার পর আতলেতিকো কোচ বিনয়ের সঙ্গে সামনে এগিয়ে যাওয়ার কথাই বললেন।

“আমরা আমাদের বিনয়টা ধরে রাখব। আমরা ঠান্ডা মাথায় আমাদের কাজ করে যেতে চাই। কারণ, এখনো আমরা কিছু জিতে ফেলিনি। এখনো অনেক দূর যেতে হবে।”

২০১০ ও ২০১২ সালের উয়েফা ইউরোপা লিগ জিতেছে আতলেতিকো। তবে এখনো ইউরোপ শ্রেষ্ঠত্বের লড়াইয়ের শিরোপা জেতা হয়নি তাদের। আর ১৯৭৪ সালের পর এই প্রথম ইউরোপের সর্বোচ্চ ক্লাব প্রতিযোগিতার শেষ চারে উঠলো এ মৌসুমের চমক জাগানো দলটি।

বার্সেলোনকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে ওঠার পর একযোগে উদযাপন আতলেতিকো মাদ্রিদের ফুটবলারদের।

বার্সেলোনার বাধা পেরিয়ে সেমি-ফাইনালে উঠলেও এখনো সামনে পড়ে আছে ‌নয় বার ইউরোপ সেরার মুকুট পড়া রিয়াল মাদ্রিদ, ৫ বারের চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ আর ইংল্যান্ডের পরাশক্তি চেলসি। এই দলগুলোর কোনো দুটিকে টপকে শেষ পর্যন্ত কী ইতিহাস গড়তে পারবে আতলেতিকো?

আর্জেন্টিনার সিমেওনে এর উত্তর দিলেন বিনয়ের সঙ্গে, “গত কয়েক বছরে অন্য দলগুলো এখানে (সেমি-ফাইনাল) অনেকবারই এসেছে। কিন্তু তবে আমরা আমাদের কাজের ওপর আত্মবিশ্বাসী এবং আমাদের সুযোগও আছে। আমাদের আশা হচ্ছে, প্রতিদ্বন্দ্বিতা করেই যেন প্রতিযোগিতা শেষ করতে পারি।”